Advertisement
০৩ মে ২০২৪
Jamtara Gang

ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও তিন লাখ টাকা! হাওড়া পুলিশের জালে জামতারা গ্যাংয়ের সদস্য

হাওড়ার জগাছায় সুবীর সামন্ত নামে এক ব্যক্তিও জামতারা গ্যাংয়ের প্রতারণার শিকার হন। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে তুলে নেওয়া হয়েছে অন্তত তিন লাখ টাকা।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২২:৪৩
Share: Save:

জামতারা গ্যাংয়ের এক সদস্যকে গ্রেফতার করল হাওড়া সাইবার ক্রাইম থানার পুলিশ। ঝাড়খণ্ডের জামতারায় গিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাঁকে আদালতে হাজির করানো হবে।

জামতারা গ্যাংয়ের খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ানোর মানুষের তালিকা দিনে দিনে বাড়ছে। হাওড়ার জগাছায় সুবীর সামন্ত নামে এক ব্যক্তিও জামতারা গ্যাংয়ের প্রতারণার শিকার হন। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে তুলে নেওয়া হয়েছে অন্তত তিন লাখ টাকা। ওই ঘটনার তদন্তে নেমে হাওড়ার সাইবার ক্রাইম থানার পুলিশ জানতে পারে, এটি জামতারা গ্যাংয়ের কাজ।

পুলিশ সূত্রে খবর, নিজেকে ব্যাঙ্ক কর্মী পরিচয় দিয়ে জামতারার ঝিলুয়ার বাসিন্দা রাজু মণ্ডল সুবীরের অ্যাকাউন্ট থেকে তিন লক্ষ টাকা তুলে নেন। শুক্রবার সেই রাজুকে জামতারা থেকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন ও প্রচুর এটিএম কার্ড পাওয়া গিয়েছে। এগুলি সবই প্রতারণার কাজে ব্যবহার করা হত বলে অনুমান তদন্তকারীদের।

ধৃতকে শনিবার হাওড়া আদালতে হাজির করিয়ে ১৪ দিনের পুলিশ হেফাজতের আবেদন করা হয়েছে। পুলিশের অনুমান, এই চক্রের সঙ্গে জামতারা গ্যাংয়ের আরও বেশ কয়েক জন সদস্য জড়িয়ে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jamtara Gang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE