Advertisement
৩০ এপ্রিল ২০২৪
drowning

শিব পুজোর জন্য গঙ্গার জল আনতে গিয়ে তলিয়ে গেল কিশোর, সাঁকরাইলে উদ্ধার দেহ

শ্রাবণ মাসের শেষ সোমবারে শিবপুজো করার জন্য প্রীতম ঘুঘু বন্ধুদের সঙ্গে রওনা দিয়েছিল বাড়ি থেকে। তার আগে সে সাঁকরাইল গঙ্গার ঘাটে গিয়েছিল স্নান করে জল আনার জন্য়।

A teenage boy drowned in Ganges at Sankrail of Howrah

প্রীতম ঘুঘু। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৬:০৯
Share: Save:

শিব পুজো করার জন্য জল আনতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল কিশোর। সোমবার এই ঘটনা ঘটেছে হাওড়ার সাঁকরাইলে। শেষ পর্যন্ত ডুবুরি নামিয়ে উদ্ধার করা হয় ওই কিশোরের দেহ। মৃত কিশোরের নাম প্রীতম ঘুঘু। তার বাড়ি হাওড়ার জুজারসা এলাকায়।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, শ্রাবণ মাসের শেষ সোমবারে শিবপুজো করার জন্য প্রীতম বন্ধুদের সঙ্গে রওনা দিয়েছিল বাড়ি থেকে। তার আগে সে সাঁকরাইল গঙ্গার ঘাটে গিয়েছিল স্নান করে জল আনার জন্য। কিন্তু আচমকাই স্রোতে তলিয়ে যায় সে। প্রীতমকে তলিয়ে যেতে দেখে তাঁর বন্ধুরা চিৎকার করতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তাকে উদ্ধারের জন্য নামানো হয় ডুবুরি। প্রায় চার ঘণ্টা পর ওই কিশোরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় জল থেকে।

প্রীতমের কাকা সত্যেন্দ্র ঘুঘু বলেন, ‘‘বাড়ির লোকজন প্রীতমকে গঙ্গায় যেতে বারণ করেছিল। কারণ ও সাঁতার জানত না। কিন্তু বাড়ির অমতেই ও বেরিয়ে গিয়েছিল সকালে। এর পর ওর গঙ্গায় ডুবে যাওয়ার খবর আসে বাড়িতে।’’ পুলিশ প্রীতমের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রীতমের বাবা স্বপন ঘুঘুর অবিযোগ, শ্রাবণ মাসের শেষ সোমবারে গঙ্গার ঘাটে মানুষ ভিড় করলেও পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দফতরের দল থাকলে এই বিপদ হত না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Ganges Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE