Advertisement
০৬ মে ২০২৪
House collapsed in Baidyabati

গার্ডেনরিচ-আতঙ্কের মধ্যেই পুরনো বাড়ির অংশ ভেঙে পড়ল বৈদ্যবাটিতে! আহত দুই, ঘটনাস্থলে প্রশাসন

বেশ কয়েক দিন ধরেই বৈদ্যবাটিতে ওই পুরনো বাড়িটি ভাঙার কাজ চলছিল। মঙ্গলবারও ভাঙার কাজ চলাকালীনই বাড়ির একটি অংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তাতে আহত হন অন্তত দু’জন শ্রমিক।

বৈদ্যবাটিতে ভেঙে পড়া বাড়ির অংশ।

বৈদ্যবাটিতে ভেঙে পড়া বাড়ির অংশ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৪:৩৮
Share: Save:

গার্ডেনরিচের পর এ বার হুগলির বৈদ্যবাটি। হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি পুরনো বাড়ি। আহত বাড়ি ভাঙার কাজে যুক্ত দুই শ্রমিক। গার্ডেনরিচে বহুতল ভেঙে পড়ার আতঙ্কের মধ্যেই বৈদ্যবাটির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রের খবর, বৈদ্যবাটি চৌমাথায় জিটি রোডের ওপর গত কয়েক দিন ধরেই একটি পুরোনো বাড়ি ভাঙার কাজ চলছিল। মঙ্গলবার দুপুরে সেই বাড়ি ভাঙার কাজ চলাকালীনই জিটি রোডের ওপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটির একাংশ। কর্মরত দুই শ্রমিক আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

স্থানীয়রা জানাচ্ছেন, একটুর জন্য বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে শ্রীরামপুর থানার পুলিশ। ঠিকাদার-সহ তিন জনকে আটক করা হয়েছে। বাড়িটি অনুমতি নিয়ে ভাঙ্গা হচ্ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

বৈদ্যবাটি পুরসভার চেয়ারম্যান পিন্টু মাহাতো বলেন, ‘‘বাড়ি ভাঙার অনুমতি ছিল কিনা সেটা দেখতে হবে। অনুমতি দেওয়া থাকলেও সমস্ত নিরাপত্তার ব্যবস্থা করে তবেই ভাঙ্গার কথা। যদি তা না হয়ে থাকে ঠিকাদারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Building Collapse gardenrich police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE