Advertisement
২০ এপ্রিল ২০২৪
Hoogly

বিজেপি যোগ দেওয়ার পর প্রবীর ঘোষালের পোস্টারে মাখানো হল কালি

রবিবার সকালে উত্তরপাড়ার যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা মিছিল করেন। শহরের বিভিন্ন জায়গায় যেখানে প্রবীরের ছবি পোস্টার রয়েছে, তাতে কালি লেপে দেওয়া হয়।

প্রবীর ঘোষালের ছবিতে কালি মাখানো হল।

প্রবীর ঘোষালের ছবিতে কালি মাখানো হল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১৬:২৫
Share: Save:

উত্তরপাড়ায় প্রবীর ঘোষালের পোস্টারে কালি লেপে 'গদ্দার মীরজাফর' লিখে দেওয়ার অভিযোগ তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। শুভেন্দু অধিকারী দল ছাড়ার পর যেমন বিক্ষোভ হয়েছিল রবিবার তেমনই বিক্ষোভ প্রবীরের বিরুদ্ধে দেখা গেল উত্তরপাড়ায়।

শনিবার চার্টার্ড বিমানে দিল্লি গিয়ে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেন রাজীব বন্দ্যোপাধ্যায় প্রবীর ঘোষাল বৈশালী ডালমিয়ারা। তার পরের রবিবার সকালে উত্তরপাড়ার যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা মিছিল করেন। শহরের বিভিন্ন জায়গায় যেখানে প্রবীরের ছবি পোস্টার রয়েছে, তাতে কালি লেপে দেওয়া হয়। উত্তরপাড়া শহর যুব তৃণমূল কংগ্রেস সহসভাপতি সন্দীপ দাসের নেতৃত্বে এই মিছিল ও বিক্ষোভ কর্মসূচি চলে বলে জানা গিয়েছে। হিন্দমোটর ধারসা পেট্রোল পাম্পের সামনে গঙ্গা জল দিয়ে রাস্তা ধুয়ে দেন বিক্ষোভকারীরা।

সন্দীপ বলেন, “প্রবীর এই ৫ বছরে উত্তরপাড়ার কোনও উন্নয়ন করেননি। উল্টে দলের মধ্যে বিভেদ তৈরি করে রেখেছিলেন। তিনি দল ছেড়ে দেওয়ায় আমরা খুশি। তাই উত্তরপাড়াকে গঙ্গাজল দিয়ে শুদ্ধ করা হল।” তিনি আরও বলেন, “এই সব গদ্দারদের জন্য কালি মাখানোটা অনেক কম।”

রাজ্যের বিজেপির নেতা ভাস্কর ভট্টাচার্য পাল্টা বলেন, “তৃণমূল দলটাই কালিমালিপ্ত দল। প্রবীর ঘোষাল এক জন স্বচ্ছ ভাবমূর্তি সম্পন্ন মানুষ। তিনি কালিমালিপ্ত হতে চাননি বলেই বিজেপিতে যোগদান করেছেন। তৃণমূল যেটা করছে,সেটা হতাশা থেকে করছে। ওরা জেনে গিয়েছে, ওদের দিন শেষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Hoogly Prabir Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE