Advertisement
১৭ জুন ২০২৪
Hooghly

ভূত চতুর্দশীর রাতে বাড়িতে আগুন! চন্দননগরে মৃত্যু ৮০ বছরের বৃদ্ধার

স্থানীয় সূত্রে খবর, ফ্ল্যাটে বৃদ্ধা একাই থাকতেন। রাতের দিকে আচমকা ওই ফ্ল্যাটে আগুন লাগে। গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন আবাসনের বাসিন্দারা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২৩:১০
Share: Save:

আবাসনে অগ্নিকাণ্ডের জেরে মৃত্যু হল এক বৃদ্ধার। রবিবার রাত ৮টা নাগাদ ভদ্রেশ্বর স্টেশন রোডের কাছে একটি আবাসনে আগুন লাগে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম শোভোনা চক্রবর্তী (৮০)। আবাসনের তিনতলা থেকে তাঁর দেহ উদ্ধার করে চন্দননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে খবর, ফ্ল্যাটে বৃদ্ধা একাই থাকতেন। রাতের দিকে আচমকা ওই ফ্ল্যাটে আগুন লাগে। গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন আবাসনের বাসিন্দারা। প্রথমে স্থানীয়েরাই বালতি করে জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। খবরও দেওয়া হয় দমকলে। পরে দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভায়। তবে ঠিক কারণে আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয় বলেই খবর পুলিশ সূত্রে।

চাঁপদানি পুরসভা ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উৎপল মণ্ডল খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন। তিনি বলেন, ‘‘স্থানীয়েরা আগুন দেখতে পেয়ে ফ্ল্যাটে ঢোকার চেষ্টা করেন। কিন্তু এত বেশি ধোঁয়া ছিল যে ফ্ল্যাটে প্রথমে প্রবেশ করা যায়নি। তার পর জল নিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করা হয়। পুলিশ এবং দমকলে খবর দেওয়া হয়। বৃদ্ধা একাই থাকতেন ফ্ল্যাটে। আজ ভূত চতুর্দশীতে অনেকে প্রদীপ জ্বালেন। কী ভাবে আগুন লেগেছে, তা বোঝা যায়নি। তা দমকল খতিয়ে দেখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE