Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

বাগানবাড়িতে মিলল পিস্তল, ‘বেআইনি’ অস্ত্রধারী বিজেপি নেতা এ বার আরও বিপাকে

ওই বিজেপি নেতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল এবং এক রাউন্ড গুলি। পুলিশের দাবি, ওই অস্ত্র বেআইনি।

গোবিন্দ হাজরা।

গোবিন্দ হাজরা। — ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৯:৩৩
Share: Save:

আরও বিপাকে পড়লেন হাওড়ার জগদীশপুরের প্রাক্তন গ্রাম পঞ্চায়েত প্রধান তথা তৃণমূল থেকে বিজেপি-তে আসা নেতা গোবিন্দ হাজরা। তাঁর বাগানবাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে পিস্তল। এর ফলে আর্থিক দুর্নীতির পাশাপাশি, তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

বৃহস্পতিবার গোবিন্দকে সঙ্গে নিয়ে তার বাগানবাড়িতে তল্লাশি চালায় লিলুয়া থানার পুলিশ। রাজীব বন্দ্যোপাধ্যায়-ঘনিষ্ঠ ওই বিজেপি নেতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল এবং এক রাউন্ড গুলি। পুলিশের দাবি, ওই অস্ত্র বেআইনি। উদ্ধার হয়েছে সিসি ক্যামেরাও।

গত সোমবার গোবিন্দকে গ্রেফতারের পর তাকে ৩ দিনের জন্য নিজেদের হেফাজতে নিয়েছিল লিলুয়া থানার পুলিশ। বৃহস্পতিবার আদালত তাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। তবে বেআইনি অস্ত্র উদ্ধারের পর ফের গোবিন্দকে নিজেদের হেফাজতে পেতে আদালতে আবেদন করেছে পুলিশ। গোবিন্দর বিরুদ্ধে সরকারি সম্পত্তির তছরুপ এবং দুর্নীতির অভিযোগ দায়ের হয়েছে লিলুয়া থানায়। বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন গোবিন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE