Advertisement
২০ এপ্রিল ২০২৪
Asit Mazumder

নামিয়ে দিলেন দোকানের শাটার, মাস্ক না পরা দোকানিদের ধমক চুঁচুড়ার তৃণমূল বিধায়কের

মঙ্গলবার সকালেই বাজারে বেরিয়ে পড়েন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। যাঁরা মাস্ক না পরে ঘুরছিলেন তাঁদের রীতিমতো ধমক দেন তিনি।

একটি দোকান বন্ধ করছেন অসিত।

একটি দোকান বন্ধ করছেন অসিত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৩:৫৮
Share: Save:

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে ইতিমধ্যে রাজ্যে জারি হয়েছে প্রায় লকডাউনের মতো কড়াকড়ি। কিন্তু জনগণের একাংশের মধ্যে এ নিয়ে সচেতনতার অভাব এখনও স্পষ্ট। সেই পরিস্থিতিতেই পথে নামলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক। মাস্ক না পরা দোকানির শাটার নামিয়ে দিলেন মঙ্গলবার সকালে। পাশাপাশি বাজারে আসা মানুষের মধ্যে করেলেন সচেতনতার প্রচার।

মঙ্গলবার সকালেই বাজারে বেরিয়ে পড়েন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। যাঁরা মাস্ক না পরে ঘুরছিলেন তাঁদের রীতিমতো ধমক দেন তিনি। কিছু দোকানদারও মাস্ক না পরেই লেনদেন করছিলেন বলে অভিযোগ। এ রকম বেশ কয়েকজন দোকানদারকে সতর্ক করেন তিনি। পাশাপাশি কোভিড-বিধি না মানলে দোকান বন্ধ করে দেওয়ারও হুমকি দেন। এবং এক জনের দোকানের শাটারও নামিয়ে দেন তিনি। দোকানদার-সহ ক্রেতাদেরও তিনি মাস্ক পরতে এবং দূরত্ব বিধি মেনে চলার জন্য আবেদন জানান।

এ নিয়ে অসিত বলেন, ‘‘সরকার চেষ্টা করছে। আমরা প্রচার করছি। তার পরও কিছু মানুষের মধ্যে অগ্রাহ্য ভাব। অনেকেই সরকারি নির্দেশ মানতে চাইছেন না। কেউ কেউ আবার নিজেকে নায়ক ভাবছেন। এটা আমার বিধানসভায় চলবে না। কয়েকজনের জন্যে সবাই বিপদে পড়বেন, এটা চলতে দেওয়া যায় না। মাস্ক পরতে হবে। নিয়ম না মানলে প্রয়োজনে দোকানের ট্রেড লাইসেন্সও বাতিল করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chinsurah Coronavirus Lockdown Asit Mazumder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE