Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

নামিয়ে দিলেন দোকানের শাটার, মাস্ক না পরা দোকানিদের ধমক চুঁচুড়ার তৃণমূল বিধায়কের

মঙ্গলবার সকালেই বাজারে বেরিয়ে পড়েন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। যাঁরা মাস্ক না পরে ঘুরছিলেন তাঁদের রীতিমতো ধমক দেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া ১৮ মে ২০২১ ১৩:৫৮
Save
Something isn't right! Please refresh.
একটি দোকান বন্ধ করছেন অসিত।

একটি দোকান বন্ধ করছেন অসিত।
নিজস্ব চিত্র।

Popup Close

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে ইতিমধ্যে রাজ্যে জারি হয়েছে প্রায় লকডাউনের মতো কড়াকড়ি। কিন্তু জনগণের একাংশের মধ্যে এ নিয়ে সচেতনতার অভাব এখনও স্পষ্ট। সেই পরিস্থিতিতেই পথে নামলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক। মাস্ক না পরা দোকানির শাটার নামিয়ে দিলেন মঙ্গলবার সকালে। পাশাপাশি বাজারে আসা মানুষের মধ্যে করেলেন সচেতনতার প্রচার।

মঙ্গলবার সকালেই বাজারে বেরিয়ে পড়েন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। যাঁরা মাস্ক না পরে ঘুরছিলেন তাঁদের রীতিমতো ধমক দেন তিনি। কিছু দোকানদারও মাস্ক না পরেই লেনদেন করছিলেন বলে অভিযোগ। এ রকম বেশ কয়েকজন দোকানদারকে সতর্ক করেন তিনি। পাশাপাশি কোভিড-বিধি না মানলে দোকান বন্ধ করে দেওয়ারও হুমকি দেন। এবং এক জনের দোকানের শাটারও নামিয়ে দেন তিনি। দোকানদার-সহ ক্রেতাদেরও তিনি মাস্ক পরতে এবং দূরত্ব বিধি মেনে চলার জন্য আবেদন জানান।

এ নিয়ে অসিত বলেন, ‘‘সরকার চেষ্টা করছে। আমরা প্রচার করছি। তার পরও কিছু মানুষের মধ্যে অগ্রাহ্য ভাব। অনেকেই সরকারি নির্দেশ মানতে চাইছেন না। কেউ কেউ আবার নিজেকে নায়ক ভাবছেন। এটা আমার বিধানসভায় চলবে না। কয়েকজনের জন্যে সবাই বিপদে পড়বেন, এটা চলতে দেওয়া যায় না। মাস্ক পরতে হবে। নিয়ম না মানলে প্রয়োজনে দোকানের ট্রেড লাইসেন্সও বাতিল করা হবে।’’

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement