Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hooghly

তৃণমূলের কর্মী সমর্থকদের সহযোগিতায় বাড়ি ফিরলেন ঘরছাড়া বিজেপি কর্মীরা

কোন্নগর পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান গৌতম দাসের উপস্থিতিতে কোন্নগর চটকল এলাকা ও কোন্নগর জোড়াপুকুর এলাকার বাসিন্দা বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক বাড়ি ফিরে আসেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ০১ জুন ২০২১ ১৭:৪১
Share: Save:

তৃণমূল কর্মীদের সহযোগিতায় ঘরে ফিরলেন একাধিক ঘরছাড়া বিজেপি কর্মী। কোন্নগর পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান গৌতম দাসের উপস্থিতিতে কোন্নগর চটকল এলাকা ও কোন্নগর জোড়াপুকুর এলাকার বাসিন্দা বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক বাড়ি ফিরে আসেন। নির্বাচনের ফল ঘোষণার দিন থেকে তাঁরা ঘরছাড়া ছিলেন। এক মাস ঘরছাড়া থাকার পর বাড়ি ফিরতে চেয়ে পুলিশের কাছে আবেদন করেন বিজেপি কর্মীরা। আজ পুলিশের পক্ষ থেকে স্থানীয় তৃণমূল নেতৃত্বকে বিষয়টি জানানো হয়।

বাড়ি ফেরা এক বিজেপি কর্মী দীপক দত্ত বলেন, ‘‘গত এক মাস ধরে আমি ভয়ে বাড়িছাড়া ছিলাম। তবে প্রশাসন ও তৃণমূল কর্মী সমর্থকদের সহযোগিতায় বাড়ি ফিরলাম। খুব ভাল লাগছে। আমরা কেউ ডানপন্থী বা কেউ বামপন্থী দল করি। তবে মূলত সমাজের জন্যই কাজ করতে হয় আমাদের।’’

তৃণমূল নেতা গৌতম দাস বলেন, ‘‘নির্বাচনের সময় দু’পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। যারা ফলে ভোটের ফল ঘোষণার পর ভয়ে বিজেপি কর্মীরা ঘরছাড়া ছিলেন। উত্তরপাড়া থানার আইসি বিজেপি কর্মীদের ঘরে ফেরাতে বলেন। ওঁরা এই এলাকার বাসিন্দা। এক সঙ্গেই থাকি। তাই ওঁদের ঘরে ফেরার ব্যবস্থা করি। দলনেত্রীর নির্দেশ, কেউ যেন ঘরছাড়া না থাকে, সেই নির্দেশ পালন করেছে তৃণমূল কর্মীরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Hooghly Konnagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE