Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

ব্যারাক থেকে পুলিশকর্মীর দেহ উদ্ধার

গত ক’দিন ধরেই বেলুড় ফাঁড়িতে সংস্কারের কাজ চলছে। ফাঁড়ির ভিতরেই রয়েছে পুলিশের ব্যারাক। এ দিন সকালে কাজ করতে এসে নির্মাণ শ্রমিকেরা দেখেন, ব্যারাকের দরজা ভিতর থেকে বন্ধ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ০৭:১২
Share: Save:

বেলুড় ফাঁড়ির পুলিশ ব্যারাকে এক পুলিশকর্মীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রের খবর, সোমবার সকালে ব্যারাকের একটি ঘর থেকে উদ্ধার হয় সনাতন ঘোষ (৫৩) নামে গোলাবাড়ি ট্র্যাফিক গার্ডের ওই কনস্টেবলের দেহ। ঘরের মেঝেতে পড়ে ছিল দেহটি। দরজা ভেঙে অন্য পুলিশকর্মীরা সনাতনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পাঠান। সেখানে তাঁকে মৃত ঘোষণা করার পরে দেহটি ময়না তদন্তে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই সনাতনের মৃত্যু হয়েছে। তবে এর পিছনে অন্য কারণ আছে কি না, খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তাঁর শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কি না, দেখা হচ্ছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রজু করেছে বেলুড় থানা। বর্ধমানে মৃতের বাড়িতে খবর দেওয়া হয়েছে।

গত ক’দিন ধরেই বেলুড় ফাঁড়িতে সংস্কারের কাজ চলছে। ফাঁড়ির ভিতরেই রয়েছে পুলিশের ব্যারাক। এ দিন সকালে কাজ করতে এসে নির্মাণ শ্রমিকেরা দেখেন, ব্যারাকের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও কাউকে না পেয়ে অবশেষে বেলুড় থানায় খবর দেন তাঁরা। পুলিশ এসে দরজা ভেঙে দেখে, একতলার একটি ঘরের মেঝেতে সনাতন পড়ে রয়েছেন। পুলিশ সূত্রের খবর, তিনি ব্যারাকে আরও দুই পুলিশকর্মীর সঙ্গে থাকতেন। তাঁদের এক জন ছুটিতে রয়েছেন। অন্য জন এ দিন সকালে ডিউটিতে বেরিয়ে যান। সনাতন ব্যারাকে একাই ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death belur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE