Advertisement
১১ মে ২০২৪
Coromandel Express accident

বালেশ্বর থেকে রাজ্যে এল করমণ্ডলের চার যাত্রীর দেহ, শেষ শ্রদ্ধা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

সোমবার দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজায় পৌঁছয় দেহগুলি। সেখানে শ্রদ্ধা নিবেদন করেন মুখ্যমন্ত্রী। রাজ্যের যে চার জনের দেহ সোমবার এসেছে, তাঁরা সকলেই দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা।

CM Mamata Banerjee paid homage to the passengers who were died in Coromandel Express accident

মৃত চার যাত্রীকে শেষ শ্রদ্ধা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৫:৫১
Share: Save:

বালেশ্বর থেকে রাজ্যে এল দুর্ঘটনাগ্রস্ত করমণ্ডল এক্সপ্রেসের চার যাত্রীর দেহ। সোমবার সড়কপথে ওড়িশা থেকে ওই দেহগুলি এসে পৌঁছয় এ রাজ্যে। কলকাতা প্রবেশের মুখে দ্বিতীয় হুগলি সেতুতে শেষ শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার বিকেল পৌনে ৪টে নাগাদ দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজায় পৌঁছয় দেহগুলি। সেখানে শ্রদ্ধা নিবেদন করেন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনায় নিহত এ রাজ্যের যে চার জনের দেহ সোমবার এসেছে, তাঁরা সকলেই দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা। তাঁরা হলেন কুলপির অনিমেষ মণ্ডল, সাগরের স্বপ্না প্রামাণিক, বিষ্ণুপুরের বিশ্বনাথ চক্রবর্তী এবং বারুইপুরের সৌরভ রায়। তাঁদের আত্মীয়দের সঙ্গেও কথা বলেন মমতা।

তিন দিনের সফরে সোমবারই দার্জিলিঙের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল মমতার। কিন্তু সেই সফর বাতিল ঘোষণা করা হয়। নবান্নের তরফে সোমবার সকালে আনুষ্ঠানিক ভাবে সে কথা জানানো হয়। তবে কেন হঠাৎ পূর্বপরিকল্পিত এই সফর বাতিল করা হল, তা জানানো হয়নি। যদিও নবান্ন সূত্রে মমতার দার্জিলিং সফর বাতিলের বেশ কিছু কারণ উঠে আসছে। মনে করা হচ্ছে, ওড়িশায় দুর্ঘটনা পরিস্থিতিতেই দার্জিলিং সফর বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন মমতা। এর পরেই জানা যায়, বালেশ্বর থেকে রাজ্যে আসা নিহত চার জনকে শেষ শ্রদ্ধা জানাবেন মুখ্যমন্ত্রী। টোল প্লাজা চত্বরে শুরু হয় তার প্রস্তুতিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE