×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ এপ্রিল ২০২১ ই-পেপার

অপহৃত কিশোরীকে উদ্ধার করল ডোমজুড় থানার পুলিশ, গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব সংবাদদাতা
হাওড়া ০৭ ফেব্রুয়ারি ২০২১ ০০:১২
ধৃত অভিযুক্ত শেখ আনারুল। নিজস্ব চিত্র।

ধৃত অভিযুক্ত শেখ আনারুল। নিজস্ব চিত্র।

অপহৃত কিশোরীকে উদ্ধার করল ডোমজুড় থানার পুলিশ। গত ৩ ফেব্রুয়ারি ডোমজুড়ের প্রশস্ত থেকে এগারো বছরের এক নাবালিকাকে বিয়ের টোপ দিয়ে অপহরণ করার অভিযোগ ওঠে স্থানীয় এক বিবাহিত যুবকের বিরুদ্ধে।

কিশোরীর পরিবার আত্মীয় ও বন্ধুদের বাড়িতে খোঁজখবর করলেও মেয়ের কোন খোঁজ পাচ্ছিল না। ওই রাতেই তারা ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ফুলবাড়ি এলাকায় এক আত্মীয়র বাড়ি থেকে মূল অভিযুক্ত শেখ আনারুল ও তাঁর বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। সেখান থেকেই উদ্ধার করা হয় অপহৃত কিশোরীকে।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত শেখ আনারুল। ওই কিশোরীকে পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছিল। ধৃতদের শনিবার হাওড়া আদালতে তোলা হলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দেন। এই মামলায় পকসো আইন যোগ হওয়ায় আগামী সোমবার অভিযুক্তদের হাওড়া আদালতের পকসো কোর্টে তোলা হবে। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, এই চক্রের সঙ্গে আরও অনেকেই যুক্ত আছে। সেই চক্রের সন্ধান পেতে জোর কদমে তদন্ত শুরু হয়েছে। আগামী সোমবার ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করবে ডোমজুড় থানার পুলিশ।

Advertisement
Advertisement