Advertisement
২৮ মে ২০২৪
Illicit Relation

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে অশান্তি, স্ত্রীকে ছুরি মেরে আত্মঘাতী স্বামী

স্ত্রীকে ছুরি মারায় অভিযুক্ত ব্যক্তির নাম রাজু মালিক। শান্তিপল্লীর বাসিন্দা রাজুর সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ।

রিঙ্কু এবং রাজু।

রিঙ্কু এবং রাজু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৩:১৯
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল স্বামীর। তা নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল অশান্তি। এই অশান্তির জেরে সোমবার সকালে স্ত্রীর উপর ছুরি নিয়ে হামলা করেন স্বামী। তার পর বাড়ি ফিরে এসে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। এই ঘটনা নিয়ে হুগলি জেলার চুঁচুড়ার চকবাজার শান্তিপল্লীতে চাঞ্চল্য ছড়িয়েছে।

স্ত্রীকে ছুরি মারায় অভিযুক্ত ব্যক্তির নাম রাজু মালিক। শান্তিপল্লীর বাসিন্দা রাজুর সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ। তা নিয়েই গত দু’বছর ধরে স্ত্রী রিঙ্কুর সঙ্গে ঝামেলা চলছিল রাজুর। এই অশান্তির জেরে শ্বশুড়বাড়ি ছেড়ে ছেলেকে নিয়ে সম্প্রতি বাপের গিয়ে থাকতে শুরু করেন রিঙ্কু। সোমবার সকাল রিঙ্কু শান্তিপল্লী এলাকায় গিয়েছিলেন রক্তের নমুনা সংগ্রহ করতে। তখন তাঁকে দেখতে পেয়ে ছুরি দিয়ে কোপাতে থাকে রাজু। রক্তাক্ত অবস্থায় তিনি পড়েছিলেন রাস্তায়। তা দেখে সেখানকার স্থানীয়রা তাঁকে নিয়ে যান চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। গুরুতর আহত অবস্থায় সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

রিঙ্কুকে ছুরি মারার পরই রাজু ঘরে ফিরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। পুলিশে এসে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে। চুঁচুড়া থানার আইসি অনুপম চক্রবর্তী বলেছেন, ‘‘স্বামী স্ত্রীকে ছুরি মেরেছে শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। গিয়ে স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার করে। ওই মহিলা হাসপাতালে ভর্তি। সুস্থ হলে তাঁর বয়ান নথিভুক্ত করা হবে। এই ঘটনায় প্রতিবেশী এবং পরিবারের লোকেরও বয়ান নেওয়া হবে।’’ রিঙ্কুকে ছুরি মারার ঘটনা সামনে আসতে ক্ষোভ জমে এলাকাবাসীর মধ্যে। উত্তেজিত এলাকাবাসী রাজুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে থাকা মহিলার বাড়িও ভাঙচুর করেছে বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chinsurah Stabbing Adultery Illicit Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE