Advertisement
১৩ জুলাই ২০২৪
Howrah Accident

টোটোর ধাক্কায় ন’বছরের শিশুর মৃত্যু! ডোমজুড়ে ঘাতক টোটোতে আগুন উত্তেজিত জনতার, আটক চালক

শনিবার সকালে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে স্কুলে যাচ্ছিল ন’বছরের অর্পিতা। পিছন থেকে একটি মালবোঝাই টোটো এসে তাকে ধাক্কা মারে। হাসপতালের চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Girl dies after being hit by toto in Howrah

(বাঁ দিকে) টোটোর ধাক্কায় মৃত অর্পিতা সরদার। ঘাতক টোটোতে আগুন ধরিয়ে দিয়েছে উত্তেজিত জনতা (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৪:৫২
Share: Save:

টোটোর ধাক্কায় মৃত্যু হল ন’বছরের শিশুর। রাস্তা দিয়ে হেঁটে হেঁটে স্কুলে যাচ্ছিল সে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবোঝাই টোটো তাকে ধাক্কা মারে। শিশুর মৃত্যুর খবর শুনে ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। উত্তেজিত জনতা ঘাতক টোটোটিতে আগুন ধরিয়ে দেয়। টোটোর চালক-সহ দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

হাওড়ার ডোমজুড়ের ভান্ডারদহ গ্রামের বাসিন্দা অর্পিতা সর্দার (৯)। স্থানীয় স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল সে। শনিবার সকালে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে স্কুলের দিকে যাচ্ছিল। পিছন দিক থেকে টোটো এসে তাকে ধাক্কা মারে এবং রাস্তার উপর উল্টে যায়।

গুরুতর জখম অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিশুটির মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা তৈরি হয়। টোটোটিকে ঘিরে ধরেন স্থানীয় বাসিন্দারা। সকলে মিলে টোটোয় আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমজুড় থানার পুলিশ। তারা গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, টোটোয় সাধ্যের অতিরিক্ত মাল বোঝাই করা হয়েছিল। সেই কারণেই এই দুর্ঘটনা। অতিরিক্ত বোঝার কারণে টোটোটি ব্রেক ফেল করে। যে ব্যবসায়ীর মালপত্র টোটোয় নিয়ে যাওয়া হচ্ছিল, তাঁকেও আটক করেছে পুলিশ। টোটো চালককেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ন’বছরের অর্পিতার মৃত্যুতে তার পরিবারের সদস্য এবং এলাকার মানুষ শোকস্তব্ধ। তাঁরা দোষীর শাস্তির দাবি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Toto Accident Death News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE