Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Boy Friend

পাত্তা দিচ্ছেন না প্রেমিক, প্রতিশোধ নিতে হাওড়ায় প্রকাশ্য রাস্তায় ব্লেড চালালেন প্রেমিকা

২১ বছরের ওই যুবকের সঙ্গে পাশের মণ্ডলপাড়ার বাসিন্দা নাজ খাতুনের এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে।

আক্রান্ত প্রেমিক।

আক্রান্ত প্রেমিক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১০:১৩
Share: Save:

বেশ কিছু দিন ধরে পাত্তা দিচ্ছিলেন না প্রেমিক। রাগে প্রেমিকা এবং তাঁর দাদা মিলে প্রকাশ্য রাস্তায় ব্লেড চালালেন প্রেমিকের উপর। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়া এলাকায়। এই ঘটনায় প্রেমিকার দাদাকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঁকড়ার পেয়াদাপাড়ায় পোশাকের ব্যবসা করেন শেখ আফসার আলি। ২১ বছরের ওই যুবকের সঙ্গে পাশের মণ্ডলপাড়ার বাসিন্দা নাজ খাতুনের এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। তাঁদের দু’জনকে প্রায়শই রাস্তার ধারে দাঁড়িয়ে গল্পগুজব করতে দেখা যেত। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে আফসার যখন স্থানীয় ক্লাবে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন, তখন তাঁকে বটতলা এলাকায় ফোন করে ডাকেন নাজ। সেখানেই তাঁদের মধ্যে বচসা শুরু হয়। তখন নাজ তাঁর দাদাকে ফোন করে ডাকেন। অভিযোগ, এর পর হঠাৎই আফসারকে ব্লেড দিয়ে আক্রমণ করেন নাজ। তাঁর দাদা এসেও আসরফের উপর ব্লেড দিয়ে আঘাত করেন বলে অভিযোগ। ওই এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। ব্লেডের আঘাতে আফসারের বুক এবং হাত থেকে রক্ত ঝরতে থাকে। তখন স্থানীয় বাসিন্দারা তাঁকে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যায়।

নার্সিংহোম সূত্রে খবর, আফসারের বুকে ৫টি এবং হাতে ১০টি সেলাই পড়েছে। সেখানে চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় আক্রান্ত যুবক বাঁকড়া পুলিশ ফাঁড়িতে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ নাজের দাদা আমন রাজাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ইদানিং আফসার এবং নাজের সম্পর্কে চিড় ধরেছিল। আফসার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। এতেই চটে যান তাঁর প্রেমিকা। তাই প্রতিশোধ নেওয়ার জন্য নাজ তাঁর প্রেমিককে আক্রমণ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Love Affair Boy Friend Girl Friend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE