Advertisement
১৫ জুন ২০২৪
Howrah

ট্রেকিং করতে করতে শ্বাসকষ্ট, কাঞ্চনজঙ্ঘা বেস ক্যাম্পেই মৃত্যু হাওড়ার বালির যুবকের!

গত ১৭ মে দেবব্রত বর বাড়ি থেকে বেরিয়েছিলেন ট্রেকিংয়ে যাবেন বলে। ১৯ মে ভিডিয়ো কলে পরিবারের সঙ্গে শেষ বার কথা হয় তাঁর।

Trekking

মৃত দেবব্রত বর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালি শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৩:৪৩
Share: Save:

ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু হল হাওড়ার বালির সমবায়পল্লির এলাকার এক বাসিন্দার। মৃতের নাম দেবব্রত বর। ৪৬ বছরের দেবব্রত ১১ সদস্যের একটি দলের সঙ্গে কাঞ্চনজঙ্ঘা বেস ক্যাম্প গোয়েচালায় গিয়েছিলেন।

সূত্রের খবর, পাহাড়ে নির্দিষ্ট গন্তব্য ছুঁয়ে নামার পথে শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় দেবব্রতের। যার ফলে মাঝপথেই মৃত্যু হয় তাঁর।

পরিবারের তরফে জানা গিয়েছে, ট্রেকিংয়ের শখ অনেক দিনের। গত ১৭ মে দেবব্রত বাড়ি থেকে বেরিয়েছিলেন ট্রেকিংয়ে যাবেন বলে। ১৯ মে ভিডিয়ো কলে পরিবারের সঙ্গে শেষ বার কথা হয় তাঁর। তার পর ফোন বন্ধ করে দিয়েছিলেন তিনি। ফলে আর কারও সঙ্গে যোগাযোগ হয়নি তাঁর। ২৫ মে ট্রেকিং করে নীচে নামার সময় অসুস্থ বোধ করেন ওই অভিযাত্রী। চিকিৎসার জন্য তাঁকে নামিয়ে আনার আগেই মৃত্যু হয় তাঁর।

মঙ্গলবার এই খবর আসার পরেই শোকস্তব্ধ পরিবার। স্থানীয় সূত্রে খবর, পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন দেবব্রত। বাড়িতে রয়েছেন বৃদ্ধ মা, স্ত্রী এবং দুই সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah trekking dies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE