Advertisement
২০ এপ্রিল ২০২৪
Howrah

হাওড়ার শিবপুরের মিষ্টির দোকানে দুষ্কৃতীদের তাণ্ডব! তদন্তে পুলিশ

রবিবার হাওড়ার শিবপুরের ঘটনা। টাকা লুট, ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমেছে শিবপুর থানার পুলিশ।

নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ২৩:১৬
Share: Save:

ভরদুপুরে মিষ্টির দোকানে চলল তাণ্ডব। রবিবার হাওড়ার শিবপুরের ঘটনা। টাকা লুট, ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমেছে শিবপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুর ৩টে নাগাদ শিবপুরে ১৬ ওঙ্কারমল জেঠিয়া রোডে একটি মিষ্টির দোকানে আসেন কয়েক জন যুবক। মিষ্টি দই খেয়ে টাকা না দিয়ে চলে যেতে গেলে বাধা দেয় মালিক এবং কর্মচারীরা। তখনই বচসা বাধে। তাঁদের দেখে নেবার হুমকি দিয়ে চলে যান যুবকেরা। এর পর দলবল নিয়ে এসে চড়াও হন দোকানে। মারধর করা হয় মালিক রাজকুমার ঘোষ ও ভাইপো স্বরূপ ঘোষকে। ছুরি ও লাঠি নিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে।

মালিকের দাবি, ক্যাসবাক্স থেকে টাকা লুট করে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। যাওয়ার সময় প্রাণে মারারও হুমকি দেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শিবপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের চিহ্নিত করা গিয়েছে। খুব শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE