Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Porn Case: পর্ন-ছবিতে অভিনয়ে বাধ্য করেছে মৈনাক এবং নন্দিতা, অভিযোগ হুগলির মডেলের

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া ০৫ অগস্ট ২০২১ ১৭:১৬
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিউটাউন পর্ন-কাণ্ডের আঁচ এ বার হুগলির উত্তরপাড়ায়। ধৃত মৈনাক ঘোষ এবং নন্দিতা দত্তের বিরুদ্ধে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানোর অভিযোগ তুললেন উত্তরপাড়ার এক যুবক। পেশায় মডেল ওই যুবকের অভিযোগ, কলকাতার একটি হোটেলে আটকে রেখে, মাদক খাইয়ে তাঁকে পর্নোগ্রাফিতে অভিনয়ে বাধ্য করা হয়

নিউটাউনের ওই পর্ন-কাণ্ডে ইতিমধ্যে গ্রেফতার হয়েছে মৈনাক ও নন্দিতা-সহ একজন ক্যামেরাম্যান একজন অভিনেতা। ধৃত ক্যামেরাম্যান হুগলির চুঁচুড়ার বাসিন্দা শুভঙ্কর দে। সম্প্রতি দুই তরুণীর অভিযোগের পর নিউটাউন পর্ন-কাণ্ড সামনে আসে।

Advertisement
নিউটাউন পর্ন-কাণ্ডে গ্রেফতার নন্দিতা।

নিউটাউন পর্ন-কাণ্ডে গ্রেফতার নন্দিতা।


উত্তরপাড়ার বাসিন্দা ওই মডেলের দাবি, তিনি বোল্ড ফটোশুট করেন। গত জানুয়ারি মাসে নেটমাধ্যমে একটি বিজ্ঞাপন দেখে তিনি যোগাযোগ করেছিলেন বোল্ড ফটোশুটের জন্য। এরপর তাঁকে কলকাতার একটি পাঁচতারা হোটেলে ডাকা হয়। সেখানে পৌঁছানোর পরই তাঁর মোবাইল নিয়ে নেওয়া হয়। হোটেলের একটি ঘরে আটকে রেখে বলা হয়, পরদিন বাড়ি যেতে পারবেন। তারপর খাবার আর পানীয় দেওয়া হয় তাঁকে। সেই পানীয়তে কিছু মেশানো ছিল।

এরপর তাঁকে দিয়ে সারা রাত ধরে ছ’-সাতটি পর্ন ভিডিও শুট করানো হয়। বোল্ড ফটো শুটে দু’হাজার টাকা দেওয়ার কথা হলেও পর্ন শুটে ছ’হাজার টাকা দেওয়া হয় তাঁকে। মডেল যুবকের দাবি, সেখানে বাউন্সার ছিল। তাই তিনি ভয়ে কিছু বলতে বা পালিয়ে যেতে পারেননি। গোটা বিষয়টি পরিচালনায় দায়িত্বে ছিল মৈনাক আর নন্দিতা।

অভিযোগকারী যুবকের বাবা বৃহস্পতিবার বলেন, ‘‘ঘটনার পর থেকে ছেলেই আমার ছেলে মনমরা এবং চুপচাপ হয়ে গিয়েছে।’’ তিনি জানান, তাঁর ছেলে হোটেল ম্যানেজমেন্টের তৃতীয় বর্ষের ছাত্র। মডেলিং করেন বেশ কিছুদিন ধরেই। ছেলেকে দিয়ে জোর করে অন্যায় করানো হয়েছে বলে মনে করেন বাবা। তিনি বলেন, ‘‘প্রয়োজনে তদন্তে সবরকম সহযোগিতা করবে আমার ছেলে।’’

আরও পড়ুন

Advertisement