Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tanker strike: দু’দিন পর উঠে গেল ট্যাঙ্কার ধর্মঘট, কাজ শুরু হল মৌরিগ্রাম ডিপোতে

নিজস্ব সংবাদদাতা
হাওড়া ০৭ অগস্ট ২০২১ ১৪:৫৩

ধর্মঘট তুলে নিল হাওড়ার মৌরিগ্রামের তেলের ট্যাঙ্কার মালিকদের সংগঠন। বেশ কিছু দাবি দাওয়া নিয়ে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছিল এই ধর্মঘট। শুক্রবার ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষের সঙ্গে ওয়েস্ট বেঙ্গল ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের বৈঠকে ধর্মঘট প্রত্যাহার নিয়ে সমাধান সূত্রে মেলেনি। শনিবার ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষ মালিক সং‌গঠনের দাবি দাওয়া বিবেচনার আশ্বাস দেয়। এর পরই ধর্মঘট তুলে নেওয়ার সিদ্ধান্ত নেয় ট্যাঙ্কার মালিক কর্তৃপক্ষ। ধর্মঘট উঠে যাওয়ার পর হাওড়ার মৌরিগ্রামে ডিপোতে কাজ শুরু হয়েছে।

এই ধর্মঘটের জেরে মৌরিগ্রাম ডিপো থেকে গত দু’দিন ধরে তেল সরবরাহ বন্ধ ছিল বেশ কয়েকটি জেলায়। হাওড়া, হুগলি-সহ দুই ২৪ পরগনায় তেল সরবরাহ বন্ধ ছিল। যার জেরে শনিবার সকাল থেকে বিভিন্ন পেট্রল পাম্পে তেলের আকাল দেখা দেয়। কোভিড পরিস্থিতিতে এর জেরে সমস্যায় পড়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত গাড়িগুলি।

এই পরিস্থিতি শনিবার ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষ মেল করে ওয়েস্ট বেঙ্গল ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনকে জানায় তাদের দাবি-দাওয়া বিবেচনা করে দেখা হবে। এমনকি ৩০ অগস্টের পর টেন্ডার জমা দেওয়ার সময় ২৪ দিন বাড়িয়ে দেওয়া হয়েছে। এই আশ্বাস পেয়ে ধর্মঘট তুলে নেয় ট্যাঙ্কার মালিক কর্তৃপক্ষ। তাঁদের দাবি মানা না হলে ভবিষ্যতে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছেন ওয়েস্ট বেঙ্গল ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের মৌরিগ্রাম ইউনিটের সম্পাদক রাজকুমার চট্টোপাধ্যায়।

Advertisement

আরও পড়ুন

Advertisement