Advertisement
২৫ মে ২০২৪
Hooghly

ছেলের কাছে থাকা-খাওয়ার অসুবিধা, সাহায্য চাইতে মুখ্যমন্ত্রীর বাড়িতে হুগলির বৃদ্ধ

পুলিশ সূত্রে খবর, রবিবার মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ওই বৃদ্ধকে দেখতে পেয়ে তাঁকে জিজ্ঞসাবাদ করা হয়। উত্তরে ওই বৃদ্ধ জানান, তাঁর নাম রাধেশ্যাম রাম। বয়স ৭৫ বছর।

An image of father and son

(বাঁ দিকে) বৃদ্ধ রাধেশ্যাম রাম এবং তাঁর ছেলে সঞ্জীব। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ০০:০৩
Share: Save:

ছেলের কাছে থাকা-খাওয়ার অসুবিধা হচ্ছে। তাই কিছু একটা ব্যবস্থা করে দেওয়ার আবেদন নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে দেখা করতে চলে গেলেন হুগলির এক বৃদ্ধ। এই খবর জানতে পেরে চুঁচুড়া থানার সহযোগিতায় ওই বৃদ্ধকে বাড়িতে ফেরাল কালীঘাট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ওই বৃদ্ধকে দেখতে পেয়ে তাঁকে জিজ্ঞসাবাদ করা হয়। উত্তরে ওই বৃদ্ধ জানান, তাঁর নাম রাধেশ্যাম রাম। বয়স ৭৫ বছর। বাড়ি হুগলি স্টেশনের কাছে। এর পরেই চুঁচুড়া থানার সঙ্গে যোগাযোগ করে কালীঘাট থানা। চুঁচুড়া থানা থেকে গাড়িতে রাধেশ্যামের ছেলেকে নিয়ে কালীঘাটে পৌঁছয় পুলিশ। সন্ধ্যায় তাঁকে ফিরিয়ে নিয়ে আসে। চুঁচুড়া থানায় নিয়ে এসে পুলিশ প্রথমে তাঁর কাউন্সেলিং করে। রাতে রাধেশ্যাম ও তাঁর ছেলেকে বাড়িতে পৌঁছে দিয়ে আসে।

রাধেশ্যাম বলেন, “আট মাস ধরে ঘুরছি। আজ আধার কার্ড নিয়ে গিয়েছিলাম মুখ্যমন্ত্রীর কাছে। যদি কোনও আশ্রমে থাকা ও কাজের ব্যবস্থা হয়। ওখান থেকে বলল পরে আসবেন। দিদির সঙ্গে দেখা হল না।” বৃ্দ্ধের ছেলে সঞ্জীব বলেন, “বাবা আমার কাছেই থাকত। এখন বলছে, আমার ছেলে বেকার কী করে খাওয়াবে! ওকে কিছু করে দিতে পারিনি। তাই চলে গিয়েছিল। এখন পুলিশ ফিরিয়ে দিল।”

পুলিশ আরও জানিয়েছে, রাধেশ্যাম যাতে ছেলের বাড়িতে থাকতে পারেন, সেই জন্য তাঁকে ও তাঁর ছেলে সঞ্জীবকে বুঝিয়ে বলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Old Man Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE