Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Death

Death: মলদ্বারে হাওয়া ভরে দিলেন সহকর্মীরা, ‘মজা’র মাসুল দিয়ে মৃত্যু হল জুট মিল শ্রমিকের

গত ১৫ নভেম্বর রহমত নাইট ডিউটি করতে কারখানায় গিয়েছিলেন। পর দিন ভোরে ছুটির পর সহকর্মীরা হাওয়া দেওয়ার মেশিন দিয়ে তাঁর মলদ্বারে হাওয়া ভরে দেন।

ইনসেটে রহমত আলি।

ইনসেটে রহমত আলি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভদ্রেশ্বর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ২১:০১
Share: Save:

সহকর্মীরা ‘মজা’ করতে গিয়ে এক জুট মিল শ্রমিকের মলদ্বারে হাওয়া ভরে দিয়েছিল। তার জেরে মৃত্যু হল এক জুট মিল শ্রমিকের। এই ঘটনা ঘটেছে হুগলির ভদ্রেশ্বরে।

চাঁপদানির নর্থব্রুক জুটমিলে ওয়াইন্ডিং বিভাগে ঠিকা শ্রমিকের কাজ করতেন রহমত আলি (২৩)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৫ নভেম্বর রহমত নাইট ডিউটি করতে কারখানায় গিয়েছিলেন। পর দিন ভোরে ছুটির পর সহকর্মীরা হাওয়া দেওয়ার মেশিন দিয়ে তাঁর মলদ্বারে হাওয়া ভরে দেন। এর পর বাড়ি ফিরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন রহমত। তাঁকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। বুধবার রহমতের মৃত্যু হয় সেখানেই।

রহমতের ভাই আজমত আলি বলেন, ‘‘চিকিৎসকেরা জানিয়েছেন হাওয়ার চাপে যকৃৎ দারুণ ক্ষতিগ্রস্ত হয়। শেষে বুধবার ভোরে দাদার মৃত্যু হয়। ওর সহকর্মী শাহাজাদা খান এবং আরও কয়েক জন এই ঘটনায় যুক্ত। আমরা ক্ষতিপূরণ চাই।’’ ভদ্রেশ্বর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder Bhadreshwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE