Advertisement
০৫ মে ২০২৪
Abhishek Banerjee

পঞ্চায়েত ভোটে হুগলিতে স্নেহাশিসকে দায়িত্ব তৃণমূলের 

গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে ধারাবাহিক ভাবে আরামবাগ সাংগঠনিক জেলায় শাসকদলের ফল খারাপ হয়েছিল। তা বাদেও কয়েকটি ব্লকে দলের ফল ভাল হয়নি।

দায়িত্ব দেওয়া হল স্নেহাশিস চক্রবর্তীকে।

দায়িত্ব দেওয়া হল স্নেহাশিস চক্রবর্তীকে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ০৭:৪২
Share: Save:

আসন্ন পঞ্চায়েত ভোটের জন্য হুগলিতে শাসকদলের দু’টি সাংগঠনিক জেলার (শ্রীরামপুর-হুগলি ও আরামবাগ) দায়িত্ব দেওয়া হল রাজ্যের পরিবহণমন্ত্রী তথা জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তীকে। দলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁকে ওই দায়িত্ব দেন বলে তৃণমূল সূত্রের খবর।

রবিবার স্নেহাশিস বলেন, ‘‘দিন কয়েক আগে আমাকে ডেকে ওই দায়িত্ব দেওয়া হয়। আমি ইতিমধ্যে দু’টি বৈঠক করেছি পুরশুড়া এবং তারকেশ্বরে। দলের রাজ্যস্তর থেকেই কর্মসূচির তালিকা নির্দিষ্ট করে দেওয়া হচ্ছে। সেই অনুযায়ী কাজ করছি।’’

গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে ধারাবাহিক ভাবে আরামবাগ সাংগঠনিক জেলায় শাসকদলের ফল খারাপ হয়েছিল। তা বাদেও কয়েকটি ব্লকে দলের ফল ভাল হয়নি। এখনও রয়ে গিয়েছে দলীয় কোন্দল। পঞ্চায়েত ভোট দোরগোড়ায়। স্কুলে নিয়োগে দুর্নীতি-সহ নানা বিষয়ে সুর চড়াচ্ছে বিরোধীরা। এই আবহে তাঁর দায়িত্ব কতটা কঠিন হল?

পরিবহণমন্ত্রী মানছেন, গত লোকসভা ও বিধানসভা ভোটে জেলার কিছু অংশে দলের ফল ভাল হয়নি। তিনি বলেন, ‘‘আমি দলের নেতা-কর্মীদের বলেছি, কোনও বাছবিচার না করে সকলের বাড়ি পৌঁছতে হবে। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমাজের প্রতিটি স্তরের মানুষের জন্য নানা প্রকল্প দিয়েছেন। সেই সব প্রকল্পের সুবিধা কেউ না পেয়ে থাকলে তার ব্যবস্থা করতে হবে। কারও কোনও সমস্যা থাকলে তাঁর অংশীদার হয়ে দ্রুত সমাধান করতে হবে। সংগঠন মজবুত করে সরকারি প্রকল্পের কাজ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিলে আমার স্থির বিশ্বাস, মানুষ আমাদের থেকে মুখ ফিরিয়েনেবেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE