Advertisement
১৬ মে ২০২৪
Death

নাকা তল্লাশির সময় মেয়ের সামনে ছটফট করে মৃত্যু ব্যবসায়ীর, উত্তেজনা ছড়াল হুগলির নালিকুলে

পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন বাবুসোনা বাড়ুই। রবিবার নালিকুল বাজার এলাকা থেকে মেয়েকে বাইকে চড়িয়ে গুসকরার বাড়িতে ফিরছিলেন তিনি। সেই সময় নালিকুল বটতলা চলছিল নাকা তল্লাশি।

স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ।

স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৩৩
Share: Save:

পুলিশের নাকা তল্লাশি চলাকালীন এক বাইক আরোহীর মৃত্যুকে কেন্দ্র করে ছড়াল উত্তেজনা। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। রবিবার এই ঘটনা ঘটেছে হুগলির হরিপাল থানার নালিকুল বটতলা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বাবুসোনা বাড়ুই। তিনি হুগলিরই নালিকুল গুসকরা এলাকার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন বাবুসোনা। রবিবার নালিকুল বাজার এলাকা থেকে মেয়েকে বাইকে চড়িয়ে গুসকরার বাড়িতে ফিরছিলেন তিনি। সেই সময় নালিকুল বটতলা চলছিল নাকা তল্লাশি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হেলমেট ছিল না বাবুসোনার। সেই অবস্থায় তাঁর বাইক থামায় পুলিশ। স্থানীয় বাসিন্দাদের দাবি, সেই সময় নিজেকে অসুস্থ বলে ছেড়ে দেওয়ার আবেদন করেন বাবুসোনা। এর পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর ছড়াতেই এলাকায় উত্তেজনা তৈরি হয়। ক্ষোভে বাবুসোনার দেহ রাস্তায় রেখে তারকেশ্বর-বৈদ্যবাটী রাস্তা অবরোধ করে উত্তেজিত জনতা। কর্তব্যরত পুলিশকর্মীর শাস্তির দাবি তোলেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের বাহিনী।

ঘণ্টা দেড়েক ধরে চলে অবরোধ। তার জেরে যানজট দেখা দেয় ওই রাস্তায়। পরে পুলিশকর্তাদের আশ্বাসে দুপুর পৌনে ২টো নাগাদ উঠে যায় অবরোধ। এ নিয়ে হুগলির পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ বলেন, ‘‘ট্রাফিক চেকিং চলছিল। ওই ব্যক্তির হেলমেট ছিল না। দাঁড়ানোর পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। সম্ভবত হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Traffic Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE