Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kabaddi Player

কাকিমাকে মারধর করে সম্পত্তি হাতানোর চেষ্টা! আটক কবাডি খেলোয়াড়, মৃত্যু এক দুষ্কৃতীর

২০১৮ সালে এশিয়ান গেমস-এ ভারতীয় কবাডি দলে খেলেছিলেন পায়েল। চন্দননগর হরিদ্রাডাঙার বিশালাক্ষীতলায় তাঁদের বাড়ি।

অভিযুক্ত পায়েল চৌধুরী। -নিজস্ব ছবি।

অভিযুক্ত পায়েল চৌধুরী। -নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১৬:১৩
Share: Save:

কাকিমাকে মারধর করে সম্পত্তি হাতানোর চেষ্টার অভিযোগে আটক করা হল ভারতের জাতীয় দলের কবাডি খেলোয়াড় পায়েল চৌধুরী এবং তাঁর মা-বাবাকে। বৃহস্পতিবার রাতে তাঁদের আটক করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, ভাড়া করা দুষ্কৃতী দিয়ে কাকা-কাকিমার উপর হামলা চালানোর পাশাপাশি তাঁদের বাড়ির পাঁচিল ভেঙে জবরদখলের চেষ্টা করেন তাঁরা। এই ঘটনা জানাজানি হলে লোক জড়ো হওয়ার পর পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে এক দুষ্কৃতীর মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনায় যুক্ত দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই জানিয়েছেন পায়েল এবং তাঁর পরিবার।

২০১৮ সালে এশিয়ান গেমসে ভারতীয় কবাডি দলে খেলেছিলেন পায়েল। চন্দননগর হরিদ্রাডাঙার বিশালাক্ষীতলায় তাঁদের বাড়ি। কাকা-কাকিমাও বাড়িটিও পাশেই। তাঁর কাকিমার অভিযোগ, ঘটনার সময় তাঁরা ওই বাড়িতে ছিলেন না। সেই সুযোগেই কয়েকজন দুষ্কৃতী ভাড়া করে বাড়ির পাঁচিল ভাঙার পরিকল্পনা করেছিলেন পায়েল। কিন্তু খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুষ্কৃতীদের বাধা দেন কাকিমা। তখনই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগে করেন তিনি। দুষ্কৃতীদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলেও দাবি করেছেন তিনি। কাকিমার চিৎকারে পাড়া-প্রতিবেশীরা বেরিয়ে পড়েন। দুষ্কৃতীদের ঘিরে ফেলেন তাঁরা। প্রাণভয়ে এক দুষ্কৃতী ছাদ দিয়ে লাফিয়ে পালাতে যান। তখনই ছাদ থেকে পড়ে তাঁর মৃত্যু হয় বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kabaddi Player
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE