Advertisement
০৫ মে ২০২৪
Hashish

হাওড়ায় নাকা তল্লাশিতে আবার গাঁজা উদ্ধার, গাড়ির ভিতর থেকে পাওয়া গেল মাদক

চ্যাটার্জিহাট থানার পুলিশ এবং দ্বিতীয় হুগলি সেতু ট্রাফিক পুলিশের পক্ষ থেকে নাকা চেকিং চালানো হচ্ছিল কোনা এক্সপ্রেস ওয়ের বেলেপোল মোড় এলাকায়। সেই তল্লাশিতে পাওয়া যায় গাঁজা।

Police recovered huge amount of ganja from Howrah

উদ্ধার হওয়া গাঁজা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share: Save:

আবার গাঁজা উদ্ধার হল হাওড়া থেকে। শুক্রবার সিআইডির অভিযানে উদ্ধার হয়েছিল অন্তত সাড়ে ৬০০ কিলোগ্রাম গাঁজা। শনিবার নাকা তল্লাশি চলাকালীন একটি গাড়ি থেকে উদ্ধার হয়েছে ৩২ কিলোগ্রাম গাঁজা। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাওড়া সিটি পুলিশের অধীনস্থ চ্যাটার্জিহাট থানার পুলিশ এবং দ্বিতীয় হুগলি সেতু ট্রাফিক পুলিশের পক্ষ থেকে নাকা চেকিং চালানো হচ্ছিল কোনা এক্সপ্রেস ওয়ের বেলেপোল মোড় এলাকায়। সেই সময় একটি সাদা রঙের গাড়ি আটকান পুলিশ কর্মীরা। তল্লাশিতে গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় বেশ কিছু গাঁজার প্যাকেট। পুলিশ সূত্রে জানা গিয়েছে উদ্ধার হওয়া গাঁজার ওজন প্রায় ৩২ কিলোগ্রাম।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িটির চালক বীরেন্দ্র রামকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে আরও খবর, গাড়িটি ওড়িশা থেকে উলুবেড়িয়া হয়ে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিল। সেই সময় নাকা তল্লাশিতে ধরা পড়ে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পর পর দু’দিন মাদক উদ্ধারের পর তল্লাশি অভিযান আরও বাড়ানো হবে বলে হাওড়়া কমিশনারেট সূত্রে জানা গিয়েছে। শুক্রবারই হাওড়ার কোনা মোড় থেকে প্রায় ৮০ লক্ষ টাকার গাঁজা বাজেয়াপ্ত করেছিল সি আই ডি। ওই কাণ্ডে গ্রেফতার করা হয় চার জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hashish Ganja police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE