Advertisement
০৫ মে ২০২৪
Uluberia

শুভেন্দুর বিরুদ্ধে মানহানির মামলা মন্ত্রী পুলক রায়ের

বুধবার উলুবেড়িয়া মহকুমা আদালতে এ সংক্রান্ত ফৌজদারি মামলা করেন মন্ত্রী। তিনি বলেন, ‘‘গত ১১ নভেম্বর শুভেন্দুবাবু সংবাদমাধ্যমে আমার বিরুদ্ধে অসত্য অভিযোগ করেন।

মানহানির মামলা শুভেন্দুর বিরুদ্ধে।

মানহানির মামলা শুভেন্দুর বিরুদ্ধে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১০:১৩
Share: Save:

‘জল জীবন মিশন’ প্রকল্পে ‘ফেরুল’ (মূল পাইপ থেকে মুখ জোড়ার যন্ত্রাংশ) কেনা-সহ একাধিক বিষয়ে জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী পুলক রায়ের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সে জন্য শুভেন্দুর বিরুদ্ধে মানহানির মামলা করলেন পুলক।

বুধবার উলুবেড়িয়া মহকুমা আদালতে এ সংক্রান্ত ফৌজদারি মামলা করেন মন্ত্রী। তিনি বলেন, ‘‘গত ১১ নভেম্বর শুভেন্দুবাবু সংবাদমাধ্যমে আমার বিরুদ্ধে অসত্য অভিযোগ করেন। আমি ১৭ নভেম্বর তাঁকে আইনি চিঠি পাঠাই। তিনি উত্তর দেননি। সেই কারণে গত ৩ জানুয়ারি উলুবেড়িয়া মহকুমা আদালতের দেওয়ানি বিভাগে মানহানির মামলা করি। বুধবার ফৌজদারি ধারাতেও মানহানির মামলা করলাম।’’

সূত্রের খবর, এই মামলা সংক্রান্ত কাগজপত্র এ দিন রাত পর্যন্ত শুভেন্দুর কাছে পৌঁছয়নি। শুভেন্দু অভিযোগ করেছিলেন, খোলা বাজারে যে ফেরুলের দাম ২১৩ টাকা, সেটাই কেনা হয়েছে ৫৭০ টাকায়। এ ছাড়া, নির্দিষ্ট কিছু সংস্থাকে দিয়ে ফেরুল কেনা হয়েছে। ১০৮৬ কোটি টাকার প্রকল্পে নুন্যতম ৫০০ কোটি টাকার দুর্নীতি হয়েছে।

রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘‘গোটা তৃণমূল দলটাই শুভেন্দু অধিকারী সিনড্রোমে ভুগছে। বিরোধী দলনেতাকে যে যত বেশি অপ্রাসঙ্গিক আক্রমণ করতে পারবে, দলের মধ্যে সে তত বেশি প্রাসঙ্গিক হবে। তাই উনি (পুলক রায়) এই মামলা করে দলে প্রাসঙ্গিক হতে চাইছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uluberia Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE