Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Panduah

Rail Blockage: পাণ্ডুয়ায় রেল অবরোধের জেরে প্রায় ৩ ঘণ্টা ব্যাহত বর্ধমান মেন লাইনে ট্রেন চলাচল

প্রায় আড়াই মাস ধরে রাজ্যে বন্ধ রয়েছে লোকাল ট্রেন পরিষেবা। যদিও স্টাফ স্পেশ্যাল ট্রেন চলছে।

পাণ্ডুয়া স্টেশনে বিক্ষোভ।

পাণ্ডুয়া স্টেশনে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ০৯:০৮
Share: Save:

লোকাল ট্রেন চলাচল স্বাভাবিক করার দাবিতে রেল অবরোধ হুগলি জেলার পাণ্ডুয়ায়। সোমবার সকাল ৭টা থেকে অবরোধ শুরু করেন যাত্রীরা। এই প্রতিবেদন লেখার সময়ও চলছে বিক্ষোভ। বিক্ষোভকারীদের দাবি, আগের সূচি মেনে ট্রেন চালাতে হবে এবং‌ ট্রেনের সংখ্যা বাড়াতে হবে। এই বিক্ষোভের জেরে বর্ধমান মেনের ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। প্রায় ৩ ঘণ্টায় অবরোধের পর ১০টা নাগাদ ওঠে অবরোধ।

প্রায় আড়াই মাস ধরে রাজ্যে বন্ধ রয়েছে লোকাল ট্রেন পরিষেবা। যদিও স্টাফ স্পেশ্যাল ট্রেন চলছে। সেই ট্রেনে চেপেই কর্মস্থলে যাচ্ছেন ওই এলাকার বিভিন্ন মানুষ। কিন্তু ট্রেনের সংখ্যা কম থাকায় ভিড় হচ্ছে। তাই অফিসের সময় ট্রেন বাড়ানোর দাবি করছেন বিক্ষোভকারীরা। স্টাফ স্পেশ্যাল ট্রেনে ওঠায় হাওড়ায় ধরপাক়়ড় করা হচ্ছে বলেও অভিযোগ তুলেছেন তাঁরা। পাশাপাশি সব স্টেশনে দৈনিক টিকিট না দেওয়ারও অভিযোগ করেছেন তাঁরা।

বিক্ষোভ তুলতে ঘটনাস্থলে আসে রেলপুলিশ। পুলিশ দেখে বিক্ষোভের মাত্রা আরও বেড়ে যায় বলে অভিযোগ। ট্রেন লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। রেলের তরফে যাত্রীদের ট্রেন বাড়ানোর আশ্বাস দেওয়া হয়। পাশাপাশি সকলে যাতে টিকিট কাটতে পারেন তার ব্যবস্থা করা হবে বলেও জানানো হয়েছে রেলের তরফে। এর পরই উঠে যায় অবরোধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Agitation Rail Station Panduah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE