Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rain water

হাওড়ায় এখনও জমে জল, এলাকা পরিদর্শন করলেন পুর প্রশাসক

বৃহস্পতিবার পুরসভার কমিশনার ও ইঞ্জিনিয়রদের নিয়ে যান ৯ ও ৫০ নম্বর ওয়ার্ডে যান চেয়ারম্যান। কথা বলেন এলাকার সাধারণ মানুষের সঙ্গে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৮:০১
Share: Save:

এখন তেমন বৃষ্টি হচ্ছে না। তবুও হাওড়ার বেশ কিছু এলাকা এখনও জলমগ্ন। বিভিন্ন এলাকার জমা জল যাতে দ্রুত সরানো যায়, সেই কারণে বৃহস্পতিবার বিভিন্ন এলাকা পরিদর্শন করলেন হাওড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর নতুন চেয়ারম্যান সুজয় চক্রবর্তী।

বৃহস্পতিবার পুরসভার কমিশনার ও ইঞ্জিনিয়ারদের নিয়ে যান ৯ ও ৫০ নম্বর ওয়ার্ডে যান চেয়ারম্যান। কথা বলেন এলাকার সাধারণ মানুষের সঙ্গে। দ্রুত কী ভাবে জল নামানো যায়, সেই বিষয়েও আলোচনা করেন। সাধারণ মানুষের অভিযোগ, এখানে দীর্ঘ দিন ধরে জলের সমস্যা রয়েছে। এ বারের প্রবল বৃষ্টিতে সেই সমস্যা আরও বাড়ে। জমা জলে রাস্তা ভেঙে যায়।

চেয়ারম্যান বলেন, ‘‘জল নামাতে অতিরিক্ত পাম্প ব্যবহার করা হচ্ছে। আগামী দু’দিনের মধ্যে দুর্ভোগ কেটে যাবে বলেই মনে করছি। এ ছাড়া পাকাপাকি ভাবে নিকাশি ব্যবস্থার উন্নতির জন্য কিছু ব্যবস্থা নেওয়া হয়েছে। একটি প্রকল্পে বরাদ্দ করা হয়েছে চার কোটি টাকা। পুজোর আগে রাস্তা সারানোর কাজও শুরু হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rain water
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE