Advertisement
০৩ মে ২০২৪
Road Accident

জনবহুল রাস্তায় গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা! হাওড়ায় আহত দু’জন

সোমবার সকালে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম লাগোয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে চ্যাটার্জিহাট থানার পুলিশ।

হাওড়ায় গাড়ির ধাক্কায় জখম দুই। প্রতীকী ছবি।

হাওড়ায় গাড়ির ধাক্কায় জখম দুই। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১০:৩৭
Share: Save:

জনবহুল রাস্তায় গাড়়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা। গাড়ির ধাক্কায় জখম হলেন দুই ব্যক্তি। সোমবার সকালে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম লাগোয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে চ্যাটার্জিহাট থানার পুলিশ। অভিযুক্ত চালক ও গাড়িটিকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, স্টেডিয়াম লাগোয়া ওই রাস্তায় বহু মানুষ প্রাতর্ভ্রমণ করে থাকেন। সেই সময়েই ঘটনাটি ঘটে। পৌনে ৮টা নাগাদ রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা সাত-সাতটি মোটরবাইক ও তিনটি সাইকেলে ধাক্কা দেয় গাড়িটি। দু’জন আহত হন। এর পরেই স্থানীয়েরা ছুটে গিয়ে গাড়িটিকে আটকান। খবর দেওয়া হয় চ্যাটার্জিহাট থানায়। পুলিশ এসে চালককে আটক করে থানায় নিয়ে যায়। এক স্থানীয়ের কথায়, ‘‘গাড়ির গতি কম ছিল বলে বাঁচোয়া! নইলে বড়সড় কিছু ঘটে যেতে পারত।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চালক গাড়ি চালানো শিখছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে ওই ঘটনা ঘটিয়ে ফেলেছেন।

গত ৪৮ ঘণ্টায় কলকাতা ও শহরতলি বেশ কয়েকটি পথদুর্ঘটনা ঘটেছে। বছরের প্রথম দিনে নিউটাউন ও অজয়নগরের পর এ বার হাওড়ার ডুমুরজলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE