Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Robbery

সাত বছরের ছেলের মাথায় রিভলভার ঠেকিয়ে ডাকাতি, হাওড়ায় ব্যবসায়ীর বাড়িতে লুট ১২ লক্ষ টাকা

বাড়ি থেকে বেরোনোর সময় সকলের হাত-পা দড়ি দিয়ে বেঁধে চম্পট দেয় তারা। পরে দাঁত দিয়ে দড়ি কাটার পর চিৎকার চেঁচামেচি করে প্রতিবেশীদের ডাকেন ব্যবসায়ী।

হাওড়ায় ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ ডাকাতি।

হাওড়ায় ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ ডাকাতি। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জগৎবল্লভপুর শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১০:০৮
Share: Save:

গৃহকর্তাকে মারধরের পর তাঁর সাত বছরের ছেলের মাথায় রিভলভার ঠেকিয়ে লুঠ হল বাড়ি। শুক্রবার কাকভোরে দুঃসাহসিক ডাকাতি হাওড়ার জগৎবল্লভপুরে। স্থানীয় সূত্রে খবর, আট থেকে ১০ জন সশস্ত্র ডাকাত মুখে গামছা বেঁধে কাপড়ের ব্যবসায়ী সুজিত কাঁড়ারের বাড়িতে হানা দেয়। সেই সময় বাড়ির সবাই ঘুমোচ্ছিলেন। ঘরে ঢুকে পড়েন প্রথমেই গৃহকর্তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। এর পর ব্যবসায়ীর সাত বছরের ছেলে সৌমাল্যের মাথায় রিভলভার ঠেকিয়ে যাবতীয় সোনার গয়না এবং নগদ টাকা লুট করে নেয়। এমনকি, ব্যবসায়ীর স্ত্রীর গলা এবং হাত থেকেও যাবতীয় গয়না খুলে নেওয়া হয় বলে অভিযোগ। প্রায় এক ঘণ্টা ধরে পুরো বাড়ি লণ্ডভণ্ড করে দুষ্কৃতীরা।

ব্যবসায়ীর অভিযোগ, সব মিলিয়ে মোট ১০ থেকে ১২ লক্ষ টাকার সোনার গয়না এবং নগদ টাকা নিয়ে ডাকাতরা পালিয়েছে। বাড়ি থেকে বেরোনোর সময় সকলের হাত-পা দড়ি দিয়ে বেঁধে চম্পট দেয় তারা। পরে দাঁত দিয়ে দড়ি কাটার পর চিৎকার-চেঁচামেচি করে প্রতিবেশীদের ডাকেন ব্যবসায়ী।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় জগৎবল্লভপুর থানার পুলিশ। এই ঘটনায় আতঙ্কিত ওই পরিবার এবং প্রতিবেশীরা। তাঁদের অভিযোগ, জগৎবল্লভপুর থানায় ফোন করলে প্রথমে কেউ ফোনই তোলেননি। পরে ১০০ নম্বরে ফোন করলে পুলিশ সুপারের অফিসের নম্বর দেওয়া হয়। সেখানে ফোন করার পর পুলিশ আসে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Howrah Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE