Advertisement
০৪ মে ২০২৪
Howrah

Howrah: কারখানা থেকে ফেরা হল না বাড়ি, বিদ্যুতের ছেঁড়া তারে সাইকেল আটকে মৃত্যু যুবকের!

ছেঁড়া তারই মৃত্যুফাঁদ! এ বার হাওড়ার উলুবেড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ২৫ বছরের যুবকের। পর পর এ ভাবে মৃত্যুর ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।

সাইকেলে বিদ্যুতের ছেড়া তার জড়িয়ে মৃত্যু যুবকের।

সাইকেলে বিদ্যুতের ছেড়া তার জড়িয়ে মৃত্যু যুবকের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৫:১০
Share: Save:

এ বার হাওড়ার উলুবেড়িয়া। বাতিস্তম্ভে ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম সুব্রত মণ্ডল। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

শনিবার রাতে ধুলাগড়ের একটি কারখানা থেকে কাজ সেরে সাইকেলে বাড়ি ফিরছিলেন মুশাপুর গ্রামের বাসিন্দা সুব্রত। রাস্তায় ঝিরঝিরে বৃষ্টির মধ্যে পড়ে বেশ জোরেই সাইকেলের প্যাডেলে চাপ দিয়েছিলেন বছর ২৫-এর যুবক। বাড়ির প্রায় কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। উলুবেড়িয়া পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গঙ্গারামপুরে একটি বাতিস্তম্ভে থেকে ছিঁড়ে পড়া তারে তাঁর সাইকেল জড়িয়ে যায়। বিদ্যুৎস্পৃষ্ট হন সুব্রত। ছিটকে পড়েন রাস্তার ধারের একটি কলাবাগানে।পথচারী এবং বাইক আরোহীরা তাঁকে রাস্তার ধারে ওই ভাবে প্রায় কুড়ি মিনিট পড়ে থাকতে দেখেন। এর মধ্যে কেউ খবর দেন স্থানীয় ইলেকট্রিক অফিসে। কর্মীরা আসার আগেই অবশ্য স্থানীয় বাসিন্দারা যুবককে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, গ্রামের বিদ্যুৎবাহী তারেও বিভিন্ন জায়গায় তাপ্পি দেখতে পাওয়া যায়। এ নিয়ে বিদ্যুৎ দফতরে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। গত ১৪ জুন রাতে হাওড়া পুরসভার গেটে বৃষ্টির সময় ত্রিফলা আলোর পোস্টে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মহিলার মৃত্যু হয়। পর পর এই ধরনের ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। গত কয়েক দিনে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জেলায় এ ভাবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Man Electrocuted Death Dead Uluberia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE