Advertisement
২০ মে ২০২৪
Car Caught Fire

চলন্ত গাড়িতে আগুন! কোনও রকমে প্রাণ বাঁচল চালকের, চাঞ্চল্য হাওড়া ব্রিজে

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত ৮টা নাগাদ একটি বেসরকারি গাড়ি হাওড়ার দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল। ঠিক তখনই হাওড়া ব্রিজের ৩০ এবং ৩১ নম্বর পিলারের মাঝখানে চলন্ত ওই গাড়িতে আচমকা আগুন লেগে যায়।

An image of fire

দাউ দাউ করে জ্বলছে গাড়ি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ০১:২০
Share: Save:

চলন্ত অবস্থাতেই আগুন ধরে গেল একটি বেসরকারি গাড়িতে। মঙ্গলবার রাতে হাওড়া ব্রিজের ৩০ এবং ৩১ নম্বর পিলারের মাঝখানে হঠাৎ দাউদাউ করে জ্বলতে থাকে ওই গাড়িটি। আগুন লাগার সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে কোনও রকমে প্রাণ বাঁচালেন চালক। তিনিই নর্থ পোট থানার পুলিশ এবং হাওড়া সিটি পুলিশকে জানান। খবর পেয়ে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে অবস্থা নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত ৮টা নাগাদ একটি বেসরকারি গাড়ি হাওড়ার দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল। ঠিক তখনই হাওড়া ব্রিজের ৩০ এবং ৩১ নম্বর পিলারের মাঝখানে চলন্ত ওই গাড়িতে আচমকা আগুন লেগে যায়। মাঝ রাস্তায় দাউদাউ করে জ্বলতে থাকে ওই গাড়িটি। তৎক্ষণাৎ গাড়ি থেকে নেমে পড়েন গাড়িচালক। তিনি ছাড়া গাড়িতে আর কেউ ছিলেন না বলে খবর। নর্থ পোট থানার পুলিশ এবং হাওড়া সিটি পুলিশকে দুর্ঘটনার খবরটি জানানো হয়। খবর দেওয়া হয় দমকলেও। ঘটনাস্থলে দমকলের দু’টি ইঞ্জিন পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, যান্ত্রিক ক্রুটি বা শর্ট সার্কিটের কারণে গাড়ির ইঞ্জিন থেকে গোটা গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। আর অন্য কোনও কারণে গাড়িটিতে আগুন লেগেছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনার জেরে ব্রিজে বেশ কিছু ক্ষণ যান চলাচল বন্ধ ছিল। আগুন নেভানোর পর যান চলাচল আবার স্বাভাবিক করে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Howrah Bridge Fire Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE