Advertisement
০২ মে ২০২৪
Skeleton

পরিত্যক্ত জলাশয় থেকে উদ্ধার কঙ্কাল, পাশে পড়ে লাল পলা! চাঞ্চল্য হাওড়ায়

স্থানীয় সূত্রে খবর, ঝাউতলা এলাকার ওই পরিত্যক্ত জলাশয়ের কাছে কয়েক জন কাঠ কাটতে গিয়েছিলেন। তাঁরাই সেখানে হাড়গোড় পড়ে থাকতে দেখেন।

কঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য লিলুয়ায়। প্রতীকী ছবি।

কঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য লিলুয়ায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
লিলুয়া শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৭:৩৪
Share: Save:

পরিত্যক্ত জলাশয় থেকে উদ্ধার হল একটি কঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার চাঞ্চল্য ছড়াল হাওড়ার লিলুয়ায়। ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে লিলুয়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ঝাউতলা এলাকার ওই পরিত্যক্ত জলাশয়ের কাছে কয়েক জন কাঠ কাটতে গিয়েছিলেন। তাঁরাই সেখানে হাড়গোড় পড়ে থাকতে দেখেন। পুলিশ তাঁদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে। এর পর মাটি সরাতেই মাথার খুলি আর হাড় উদ্ধার হয়। সেই সঙ্গে মিলেছে লাল রঙের একটি পলাও। যা দেখেই পুলিশের প্রাথমিক অনুমান, কঙ্কালটি কোনও বয়স্ক মহিলার হয়ে থাকতে পারে।

এই ঘটনাকে ঘিরে এলাকায় শোরগোলের মধ্যেই আনন্দনগরের এক বাসিন্দা সুভাষ মালিক ঘটনাস্থলে এসে দাবি করেন, কঙ্কালটি তাঁর মা গীতা মল্লিকের। যিনি মাস পাঁচেক আগে গত ২৪ অগস্ট নিখোঁজ হয়ে গিয়েছিলেন। উদ্ধার হওয়া হাতের পলাটিও তিনি চিনতে পেরেছেন বলেই দাবি করেন সুভাষ। এর পরেই সুভাষ ও তাঁর পরিবারের উপর ক্ষোভ উগরে দেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। তাঁদের দাবি, মায়ের দেখাশোনা করতেন না তাঁর সন্তানেরা। সম্পত্তির লোভে গীতাকে খুন করা হয়েছে বলেও অভিযোগ স্থানীয়দের। সুভাষ অবশ্য সেই অভিযোগ অস্বীকার করে দাবি করেছেন, তাঁর মা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তদন্তকারীদের সূত্র জানাচ্ছে, কী ভাবে কঙ্কালটি সেখানে এল, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই বিষয়টি স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skeleton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE