Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
water tank

Crime: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের? দেওরের চার দিনের শিশুকে মেরে ট্যাঙ্কে ফেললেন জেঠিমা!

শিশুসন্তানকে নিয়ে নিজের ঘরে ঘুমোচ্ছিলেন মা। আচমকা ঘুম ভেঙে দেখেন মেয়ে নেই! পরের দিন শিশুটিকে পাওয়া গেল বাড়িরই জলের ট্যাঙ্কের ভিতরে।

শিশুকে ফেলে দেওয়া হয় জলের ট্যাঙ্কের ভিতর!

শিশুকে ফেলে দেওয়া হয় জলের ট্যাঙ্কের ভিতর! প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৩:১৩
Share: Save:

মায়ের কোল থেকে চুরি যাওয়া সদ্যোজাতকে পাওয়া গেল এক দিন বাদে। তবে মৃত অবস্থায়। বাড়িরই জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার হল শিশুর মৃতদেহ। ঘটনায় শিশুর জেঠিমাকে আটক করল পুলিশ। সূত্রের খবর, দেওরের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে ছিল অভিযুক্তার। তাদের সন্তানকে এ কারণেই খুন কি না, তদন্ত করে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত সোমবার শামা পারভিন নামে এক মহিলা পুত্রসন্তানের জন্ম দেন হাওড়া জেলা হাসপাতালে। গত বুধবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। টিকিয়াপাড়ার শ্রীনাথ লেনে শ্বশুরবাড়িতে ফেরেন তিনি। শুক্রবার সকালে শিশুকে নিয়ে নিজের ঘরে ঘুমোচ্ছিলেন শামা। আচমকা ঘুম ভেঙে দেখেন মেয়ে নেই!

তন্ন তন্ন করে খুঁজেও শিশুটিকে পাওয়া যায়নি। এর পর হাওড়া থানার দ্বারস্থ হয় ওই পরিবার। শিশু চুরির অভিযোগের ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে এক দিন বাদে পাওয়া গেল শিশুটিকে। তবে মৃত অবস্থায়।

ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখে পুলিশ। এর পিছনে কোনও আন্তঃরাজ্য শিশু চুরিচক্র জড়িত কি না, তা-ও খতিয়ে দেখে পুলিশ। তবে পরে জানা যায়, সদ্যোজাতকে খুনের পিছনে হাত রয়েছে পরিবারের এক সদস্যেরই। তিনি সম্পর্কে শিশুটির জেঠিমা। অভিযুক্তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, অভিযুক্তার স্বামী মারা গিয়েছেন বেশ কিছু দিন আগে। এর পর দেওরের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেখান থেকেই দুধের শিশুকে খুন করা হল কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE