Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Snatched

Fake identity: হাওড়ায় পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই, সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের খোঁজ চলছে

গেসকিন গেট এলাকার বাসিন্দা মামনি চক্রবর্তী ব্যক্তিগত কাজে বেরিয়ে বাড়ি ফেরার সময় তিনজন যুবক বাইকে চেপে এসে তার রাস্তা আটকায়।

ছিনতাইয়ের সময়কার সিসিটিভি ফুটেজ

ছিনতাইয়ের সময়কার সিসিটিভি ফুটেজ ছবি সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২২:২৯
Share: Save:

পুলিশ পরিচয় দিয়ে এক মহিলার কাছ থেকে গয়না ছিনতাই করে পালালো চার দুষ্কৃতী। হাওড়ার আন্দুল রোডে বি গার্ডেন থানা সকাল এগারোটা নাগাদ এই ছিনতাই হয়।

আন্দুল রোডের গেসকিন গেট এলাকার বাসিন্দা মামনি চক্রবর্তী বলেন, ব্যক্তিগত কাজে বেরিয়ে বাড়ি ফেরার সময় তিনজন যুবক বাইকে চেপে এসে তার রাস্তা আটকায়। নিজেদের পুলিশ পরিচয় দিয়ে বলে, এলাকায় ছিনতাই বেড়েছে তাই হাতের সোনার গয়না ও কানের দুল খুলে ব্যাগে রেখে দিতে। যুবকদের আচরণে তাঁর সন্দেহ হয়। তিনি গয়না খুলতে চাননি। মামনীর অভিযোগ, একরকম জোর করে ওই চার যুবক গয়না খুলিয়ে নেয়। তিনি চেঁচামেচি করলে একজন তাঁর হাতে নকল গয়না ধরিয়ে দিয়ে আসল গয়না নিয়ে চম্পট দেয়। যার মূল্য প্রায় পঞ্চাশ হাজার টাকা।

এর পর তিনি পুলিশে অভিযোগ জানান। পুলিস সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা। গয়না নিয়ে কোন এলাকা দিয়ে পালিয়েছে তা জানার জন্য আশপাশের এলাকারও সিসিটিভি ফুটেজ আনানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snatched Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE