Advertisement
২৫ জুন ২০২৪
Document

বলাগড়ে শান্তনুর রিসর্টের পাশে গঙ্গায় মিলল বান্ডিল বান্ডিল দলিল, কী লেখা সেই নথিপত্রে?

যেখানে দলিল পাওয়া গিয়েছে তার কাছেই রয়েছে নিয়োগ দুর্নীতিতে ধৃত বহিষ্কৃত তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের রিসর্ট। স্থানীয় বাসিন্দাদের মতে, উদ্ধার হয়েছে শতাধিক দলিল।

Document

গঙ্গা থেকে উদ্ধার হল বান্ডিল বান্ডিল দলিল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বলাগড় শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৭:৫৬
Share: Save:

হুগলির বলাগড়ের চাঁদড়া এলাকায় গঙ্গা থেকে উদ্ধার হল বান্ডিল বান্ডিল দলিল। তার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই দলিলে ঠিকানা লেখা রয়েছে মুর্শিদাবাদের ডোমকলের। দলিলগুলি খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে গঙ্গায় স্নান করছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ওই দলিলের বান্ডিল দেখতে পেয়ে উদ্ধার করেন। রাকেশ দত্ত নামে চাঁদড়ার এক বাসিন্দা বলেন, ‘‘আমরা রোজই গঙ্গায় স্নান করতে আসি। আজও তেমন ভাবেই স্নান করতে এসেছিলাম দুপুরে। হঠাৎ দেখি, কাগজপত্রের বান্ডিল ভাসছে গঙ্গায়। উদ্ধার করে দেখি দলিল। সেগুলি বস্তাবন্দি ছিল না। দড়িতে বাঁধা ছিল। ফলে ভিজেও গিয়েছিল। এর পর আমরা বিষয়টি পুলিশকে জানাই। প্রায় একশোর উপর দলিল ছিল।’’

যেখানে দলিল পাওয়া গিয়েছে তার কাছেই রয়েছে নিয়োগ দুর্নীতিতে ধৃত বহিষ্কৃত তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের রিসর্ট। রাকেশের মতে, ‘‘দলিল দরকারি জিনিস। এটা ফেলে দেওয়ার নয়। মনে হয় এর পিছনে অন্য কোনও ব্যাপার আছে।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, দলিলগুলি আসল না নকল তা খতিয়ে দেখা হচ্ছে। রাকেশ জানিয়েছেন, দলিলে মুর্শিদাবাদ, ডোমকলের ঠিকানা লেখা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Document Balagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE