Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Theft

এটিএমে টাকা না ভরে দেড় কোটি টাকা লুট, হুগলিতে তিন জনকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত তিন জন হলেন সন্তু দত্ত, সঞ্জিত সরকার এবং সঞ্জিত পাত্র। তাঁরা একটি সংস্থার হয়ে টাকা নিয়ে গিয়ে এটিএমে ভরার কাজ করতেন। তাঁদের বিরুদ্ধে টাকা লুটের অভিযোগ।

Three arrested over the charge of annexation of ATM money at Hooghly

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৬:২৪
Share: Save:

এটিএমে টাকা ভরার কথা থাকলেও তা না করে নিজেরাই হাতিয়ে নিয়েছিলেন কয়েক জন কর্মী। কিন্তু শেষরক্ষা হল না। হুগলির চন্দননগরের এই ঘটনায় অভিযুক্তদের মধ্যে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। অবশ্য ওই কাণ্ডের মূলচক্রী এখনও অধরা। পুলিশ তাঁকে খুঁজছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত তিন জন হলেন সন্তু দত্ত, সঞ্জিত সরকার এবং সঞ্জিত পাত্র। তাঁরা একটি সংস্থার হয়ে টাকা নিয়ে গিয়ে এটিএমে ভরার কাজ করতেন। গত ২ মে নজরে আসে, ওই কর্মীদের চন্দননগরের এটিএমগুলিতে যে পরিমাণ টাকা রাখার কথা ছিল তা তাঁরা করেননি। অভিযোগ, গত বেশ কয়েক দিন ধরে ঘটছিল এমন ঘটনা। এর পর গত ৫ মে শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। এর পর অভিযুক্তদের তিন জনকে গ্রেফতার করা হয়।

ধৃতদের কাছ থেকে ৬০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি। অভিযোগ, তাঁরা প্রায় দেড় কোটি টাকা চুরি করেছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন জন ধরা পড়লেও ওই ঘটনায় মূল অভিযুক্ত এখনও অধরা। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ধৃতদের জিজ্ঞাসাবাদও করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft ATM arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE