Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Death

নির্মীয়মাণ বাড়ির সেপটিক ট্যাঙ্কে নেমে অসুস্থ হয়ে হাওড়ায় মৃত ৩

মনে করা হচ্ছে, কোনও ভাবে সেপটিক চেম্বারে বিষাক্ত গ্যাস তৈরি হয়েছিল, তার জেরেই এই বিপত্তি।

তখন সেপটিক ট্যাঙ্ক থেকে শ্রমিকদের উদ্ধারের চেষ্টা চলছে।

তখন সেপটিক ট্যাঙ্ক থেকে শ্রমিকদের উদ্ধারের চেষ্টা চলছে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৯:০৯
Share: Save:

নির্মীয়মাণ বাড়ির সেপটিক ট্যাঙ্কে নেমে মৃত্যু হল তিন শ্রমিকের। গুরুতর অসুস্থ এক জন। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে হাওড়ার জয়পুর থানার ঝামটিয়ার ধরমপোতা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ধরমপোতা গ্রামে একটি নির্মীয়মাণ বাড়িতে কাজ করছিলেন জনা কয়েক শ্রমিক। সেই বাড়ির নীচের অংশে তৈরি করা হয়েছিল সেপটিক ট্যাঙ্ক। দিন ২০ আগে ওই বাড়িটি ঢালাই করা হয়েছিল। মঙ্গলবার ঢালাইয়ের কাঠ খোলা হচ্ছিল। সেই সেপটিক ট্যাঙ্কের ভিতরে নেমে অসুস্থ হয়ে পড়েন চার জন। বেশ কিছু ক্ষণ পর অন্যান্য শ্রমিকরা দেখতে পান, ওই ৪ জন শ্রমিক ট্যাঙ্কের ভিতরে পড়ে রয়েছেন। খবর দেওয়া হয় আমতা থানা এবং দমকলে। বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং দমকল কর্মীরা ওই চার শ্রমিককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান। সেখানে তিন জনকে মৃত বলে জানান চিকিৎসকরা। এক জন গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। শ্রমিকদের প্রথমে উদ্ধার করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ওই বাড়ির মালিক এবং ঠিকাদারও। তাঁদেরও উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃতদের সকলেরই বাড়ি বীরভূম জেলার নলহাটিতে। তাঁদের নাম সাবির শেখ (৩৬), জব্বার শেখ (২৪) এবং তুফান শেখ(২০)। জানা গিয়েছে, মাস খানেক আগে ওই বাড়িটি তৈরি করা শুরু হয়েছিল। সামাজিক অনুষ্ঠানে ভাড়া দেওয়ার পরিকল্পনা ছিল। মনে করা হচ্ছে, কোনও ভাবে সেপটিক চেম্বারে বিষাক্ত গ্যাস তৈরি হয়েছিল, তার জেরেই এই বিপত্তি। তবে অন্য কোনও কারণ আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Howrah Septic Tank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE