Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Panchayet

TMC: পঞ্চায়েতের বিদ্যুৎ নিয়ে তৃণমূল নেত্রীর ছেলের জন্মদিনের পার্টি! ক্ষোভ তারকেশ্বরে

পঞ্চায়েতের বিদ্যুৎ নিয়ে ডিজে বাজিয়ে ছেলের জন্মদিনের পার্টি করার অভিযোগ প্রধানের বিরুদ্ধে। যদিও অস্বীকার করেছেন প্রধান।

পঞ্চায়েতের বিদ্যুৎ সংযোগ নিয়ে জন্মদিনের পার্টির অভিযোগ।

পঞ্চায়েতের বিদ্যুৎ সংযোগ নিয়ে জন্মদিনের পার্টির অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৬:৩৪
Share: Save:

পঞ্চায়েত দফতরের বিদ্যুৎ সংযোগ নিয়ে ডিজে বাজিয়ে ছেলের জন্মদিনের পার্টি করার অভিযোগ উঠল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে হুগলির তারকেশ্বরের চাঁপাডাঙায়। বিষয়টি নিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ওই পঞ্চায়েত প্রধান।

চাঁপাডাঙার বাসিন্দাদের একাংশের অভিযোগ সোমবার রাতে চাঁপাডাঙা পঞ্চায়েতের প্রধান সোমা চট্টোপাধ্যায়ের ছেলে রাজ চট্টোপাধ্যায় তাঁর বন্ধুদের নিয়ে জন্মদিনের অনুষ্ঠান করছিলেন পঞ্চায়েত সংলগ্ন মাঠে। তাতে পঞ্চায়েত দফতর থেকে বিদ্যুৎ সংযোগ নিয়ে বাজানো হচ্ছিল ডিজেও। বিষয়টি নিয়ে সোমবার রাতেই স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই পঞ্চায়েত প্রধানের ছেলে।

এর পর মঙ্গলবার সকালে পঞ্চায়েত দফতর ঘেরাও করে স্থানীয় বাসিন্দাদের একাংশ বিক্ষোভ দেখান। তবে পঞ্চায়েত প্রধান সোমার বক্তব্য, ‘‘পঞ্চায়েতের আয়ের স্বার্থে আমরা নানা অনুষ্ঠানে এই দফতর ভাড়া দিই। আমার ছেলের জন্মদিনের পাশাপাশি ওই দিন তার এক বন্ধুরও জন্মদিন ছিল। তিনিও ভাড়া চেয়ে আবেদন করেছিলেন। আমরা বিদ্যুৎ সংযোগের জন্য অনুমতি দিয়েছিলাম। আমরা যে অনুমতি দিয়েছিলাম তার রসিদও আছে। এই বিষয়টি নিয়ে পঞ্চায়েতকে কালিমালিপ্ত করার চেষ্টা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panchayet TMC Electric
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE