Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral video

TMC leader: তৃণমূল সাংসদ অপরূপার স্বামীর বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ, আবারও ভাইরাল রিষড়ার ভিডিয়ো

সকালে পুরসভার কাউন্সিলর শূন্যে গুলি চালিয়েছেন বলে দাবি করে এক ভিডিয়ো ভাইরাল। বিকেলে আর এক কাউন্সিলরের গুন্ডামির দাবি করে ভাইরাল আরও এক ভিডিয়ো।

ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
রিষড়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ২০:৩৪
Share: Save:

তোলা চেয়ে না মেলায়, সদলবলে বাড়িতে ঢুকে গুন্ডামি করার অভিযোগ রিষড়ার তৃণমূল নেতা তথা রিষড়া পুরসভার বর্তমান প্রশাসকমণ্ডলীর সদস্য মহম্মদ সাকির আলির বিরুদ্ধে। এই সংক্রান্ত একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাচক্রে, অভিযুক্ত তৃণমূল নেতা সাকির আলি সম্পর্কে সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী। সাকির সমস্ত অভিযোগ অস্বীকার করে পাল্টা শিক্ষকের বিরুদ্ধেই মধুচক্র চালানোর অভিযোগ করেছেন।

রিষড়ার প্রাথমিক স্কুল শিক্ষক নাসিম আখতার আনসারি ও তাঁর স্ত্রী মিলে সম্প্রতি রিষড়া পুরসভার চার নম্বর ওয়ার্ডে একটি বাড়ি কেনেন। নাসিমের স্ত্রী আনসারি খাতুনও একটি স্কুলের প্রধান শিক্ষিকা। তাঁদের অভিযোগ, বাড়ি কেনার পরই লক্ষাধিক টাকা তোলা দাবি করেন কাউন্সিলর সাকির। প্রথমে টাকা দিলেও পরবর্তীতে আর ‘তোলা’ দিতে অস্বীকার করেন শিক্ষক দম্পতি। অভিযোগ, গত বছরের সেপ্টেম্বরে সাকির সদলবদলে চড়াও হন নাসিমের শ্বশুরবাড়িতে। সেখানে নাসিমের স্ত্রীকে মারধর করা হয়। বাড়ির সবাইকে বার করে দিয়ে তালাবন্ধ করে দেওয়া হয়। সেই ভিডিয়োই শুক্রবার ভাইরাল হয়েছে।

এ দিকে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা। সাকিরের পাল্টা দাবি, চার নম্বর ওয়ার্ডে একটি বাড়ি জোর করে দখল করে শিক্ষকের বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ নিয়ে ওই বাড়ির মালিক তাঁর কাছে আসেন। অভিযোগ পেয়েই তিনি সেখানে গিয়েছিলেন এবং সবাইকে বাড়ি থেকে বের করে দরজায় তালা মেরে দেন। গুন্ডামির কোনও ঘটনাই ঘটেনি। তৃণমূল কাউন্সিলরের আরও দাবি, ‘‘ওই শিক্ষক বাড়িটি জোর করে দখল করেছেন বলে আমার কাছে অভিযোগ আসে। আমি ন্যায় দিতেই ঘটনাস্থলে যাই। ওরা তখন ভিডিয়ো করে। কিন্তু যেটা ছড়ানো হচ্ছে, তা এডিট করা। পুরো ভিডিয়ো দিলে বিষয়টি পরিষ্কার হবে। গুন্ডামির ঘটনা মিথ্যা, সাজানো।’’

নিজেকে ওই বাড়ির মালিক বলে দাবি করে আরিফা খাতুন নামে এক মহিলা বলেন, ‘‘আমার বাড়ি জোর করে দখল করে নিয়ে মধুচক্র চালাচ্ছিল। এ সব দেখেই আমি সাকিরের কাছে অভিযোগ করি।’’

শুক্রবার সকালেই রিষড়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান শূন্যে গুলি চালিয়েছেন দাবি করে একটি ভিডিয়ো ভাইরাল হয়। বিকেলেই আর এক কাউন্সিলর গুন্ডামি করছেন দাবি করে ভাইরাল আরও একটি ভিডিয়ো। সব মিলিয়ে পুরভোটের আগে ভাইরালে ভরপুর রিষড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Rishra TMC Goons
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE