Advertisement
০৪ মে ২০২৪
Uluberia

কর্মী সম্মেলনে ডাক পাননি, ক্ষুব্ধ বিধায়ক

সম্মেলন থেকে বাম-কংগ্রেস জোটের ‘সাগরদিঘি মডেল’ নিয়ে সমালোচনা করেন মন্ত্রী, বিধায়কেরা। পুলকের দাবি, ‘‘আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বরাবর সংখ্যালঘুদের সঙ্গে আছেন।

উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রে যুব তৃণমূলের সম্মেলনে মন্ত্রী পুলক রায়। নিজস্ব চিত্র

উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রে যুব তৃণমূলের সম্মেলনে মন্ত্রী পুলক রায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১০:১১
Share: Save:

উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের যুব তৃণমূলের বুথভিত্তিক কর্মী সম্মেলন হয়ে গেল রবিবার। অথচ, খলিসানিতে ওই সম্মেলনে তাঁকে ডাকাই হয়নি বলে অভিযোগ তুললেন স্থানীয় বিধায়ক বিদেশ বসু।

এ দিন ওই সম্মেলনে উলুবেড়িয়া দক্ষিণের বিধায়ক তথা রাজ্যের পূর্তমন্ত্রী পুলক রায়, গ্রামীণ জেলা তৃণমূল সভাপতি তথা বাগনানের বিধায়ক অরুণাভ সেন, আমতার বিধায়ক সুকান্ত পাল, সাঁকরাইলের বিধায়ক প্রিয়া পাল-সহ দলের বহু নেতা হাজির ছিলেন। দেখা যায়নি শুধু বিধায়ক বিদেশকে।

এ নিয়ে উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের দলের সভাপতি তথা উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান পারিষদ আকবর শেখ বলেন, ‘‘বিদেশ বসু অসুস্থ। তাই তাঁকে আমন্ত্রণ জানানো হলেও আসতে পারেননি।’’ বিদেশ কিন্তু আকবরের এই কথা মানেননি। তাঁর ক্ষোভ, ‘‘সম্মেলনে যোগ দেওয়ার জন্য আমাকে কেউ আমন্ত্রণ জানাননি। এমনকি, সম্মেলনের প্রস্তুতির সময়েও আমাকে ওই এলাকার নেতৃত্ব কিছু জানাননি।’’ তিনি বলেন, ‘‘আমাকে সচেতন ভাবে এড়িয়ে যাওয়া হয়েছে। বিষয়টি আমি দলের রাজ্য নেতৃত্বকে জানাব।’’ এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি পুলকবাবু।

সম্মেলন থেকে বাম-কংগ্রেস জোটের ‘সাগরদিঘি মডেল’ নিয়ে সমালোচনা করেন মন্ত্রী, বিধায়কেরা। পুলকের দাবি, ‘‘আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বরাবর সংখ্যালঘুদের সঙ্গে আছেন। সংখ্যালঘুরাও আমাদের নেত্রীর পাশে আছেন। এর মধ্যে কোনও ভুল বোঝাবুঝির অবকাশ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uluberia TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE