Advertisement
১০ মে ২০২৪
SFI

TMCP and SFI: টিএমসিপি-এসএফআই-এর সংঘর্ষে উত্তপ্ত উত্তরপাড়ার প্যারীমোহন কলেজ, জখম দু’পক্ষের কয়েক জন

বৃহস্পতিবার কলেজে একাংশ পড়ুয়ার পরীক্ষা চলছিল। সেই সময় মারপিট বেধে যাওয়ায় বিশৃঙ্খলা দেখা দেয় কলেজ চত্বরে।

যুযুধান দু’পক্ষ।

যুযুধান দু’পক্ষ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৫:১৭
Share: Save:

টিএমসিপি এবং এসএফআই সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল হুগলির উত্তরপাড়ার প্যারীমোহন কলেজ। বৃহস্পতিবার কলেজ চত্বরে সংঘর্ষে জড়িয়ে পড়ে ওই দুই ছাত্র সংগঠনের সদস্যেরা। মারপিটে জখম হয়েছেন দু’পক্ষেরই বেশ কয়েক জন।
সিপিএমের ছাত্র সংগঠন এসএফআই-এর অভিযোগ, কলেজের সামনে দিয়ে তাদের মিছিল যাওয়ার সময় মারধর করে তৃণমূল ছাত্র পরিষদ (টিএমসিপি)। বৃহস্পতিবার ছাত্র সংসদ নির্বাচন এবং হুগলিতে মেডিক্যাল কলেজ তৈরি-সহ বিভিন্ন দাবিদাওয়া নিয়ে উত্তরপাড়া স্টেশন থেকে উত্তরপাড়া কলেজ স্ট্যান্ড অবধি মিছিল করে এসএফআই। মিছিল শেষে ছিল সভাও। সংগঠনের অভিযোগ, সভার পিছনে থাকা কয়েক জন সমর্থককে তুলে নিয়ে এসে তাদের বেধড়ক মারধর করা হয়। যদিও টিএমসিপি সমর্থকদের পাল্টা অভিযোগ, এসএফআই সমর্থকরাই কলেজে ঢুকে অশান্তি পাকিয়েছে। দু’পক্ষের সংঘর্ষের জেরে সাত-আট জন জখম হয়েছেন। তাঁদের উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বৃহস্পতিবার কলেজে একাংশ পড়ুয়ার পরীক্ষা চলছিল। সেই সময় মারপিট বেধে যাওয়ায় বিশৃঙ্খলা দেখা দেয় কলেজ চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় উত্তরপাড়া থানার পুলিশ। যুযুধান দু’পক্ষকে সামাল দেয় বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SFI TMC Clash Uttarpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE