Advertisement
২২ জুলাই ২০২৪
Cyclone Remal Update

ওভারহেড তারে বাঁশঝাড়! হাওড়া-তারকেশ্বর আপ লাইনে বন্ধ ট্রেন, লেভেল ক্রসিং বন্ধ জিটি রোডে

ঝড়ের কারণে নসিবপুর রেল স্টেশন সংলগ্ন একটা জায়গায় বাঁশগাছ হেলে ওভারহেড তারে এসে পড়ে। সঙ্গে সঙ্গে হাওড়া-তারকেশ্বর আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

শেওড়াফুলিতে দাঁড়িয়ে রয়েছে একটি তারকেশ্বর লোকাল।

শেওড়াফুলিতে দাঁড়িয়ে রয়েছে একটি তারকেশ্বর লোকাল। —নিজস্ব চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৪:৪০
Share: Save:

ঘূর্ণিঝড় রেমালের দাপটে রেল পরিষেবা বিঘ্নিত হল পূর্ব রেলের হাওড়া-তারকেশ্বর লাইনে। সোমবার সকালে এই লাইনে মোটের উপরে পরিষেবা স্বাভাবিক থাকলেও বেলার দিকে নসিবপুরে রেল পরিষেবা বিঘ্নিত হয়। ঝড়ের কারণে নসিবপুর রেল স্টেশন সংলগ্ন একটা জায়গায় বাঁশগাছ হেলে ওভারহেড তারে এসে পড়ে। সঙ্গে সঙ্গে আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। ডাউন লাইনে পরিষেবা অবশ্য এখনও পর্যন্ত স্বাভাবিক রয়েছে।

আপ লাইনে তারকেশ্বরমুখী ট্রেনগুলি বিভিন্ন স্টেশনে পর পর দাঁড়িয়ে পড়েছে। শেওড়াফুলি স্টেশনের চার নম্বর রেল গেটে দাঁড়িয়ে রয়েছে একটি আপ ট্রেন। ফলে এই প্রতিবেদন প্রকাশ হওয়া পর্যন্ত লেভেল ক্রসিং খোলা যায়নি। গেট বন্ধ থাকায় জিটি রোড প্রায় ৪৫ মিনিট ধরে আটকে পড়েছে বিভিন্ন গাড়ি। গাড়ির সারি ক্রমশ দীর্ঘতর হচ্ছে। ট্রেন এবং সড়কপথ বন্ধ হয়ে যাওয়ায় দুর্যোগের মধ্যে ভোগান্তির শিকার হচ্ছেন সাধারণ মানুষ।

রেলের তরফে জানানো হয়েছে, রক্ষণাবেক্ষণের কাজে নিযুক্ত কর্মীরা ইতিমধ্যেই ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন। বাঁশঝাড় কেটে দ্রুত ট্রেন পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE