Advertisement
১৮ এপ্রিল ২০২৪
rape

Arrest: স্বামীকে নিয়ে আলোচনা আছে, এই বলে বন্ধুর স্ত্রীকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ হুগলিতে

নির্যাতিতার স্বামী জানান, শনিবার সকালে তাঁর স্ত্রী ফিরে আসেন। এর পর শেওড়াফুলি ফাঁড়ি এবং শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়।

ধৃতদের তখন নিয়ে যাওয়া হচ্ছে আদালতে।

ধৃতদের তখন নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৬:১১
Share: Save:

বন্ধুর স্ত্রীকে তুলে নিয়ে গিয়ে কলকাতার ফ্ল্যাটে আটকে রেখে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। পুলিশ ওই দুই যুবককে গ্রেফতার করেছে। এই ঘটনা হুগলির বৈদ্যবাটির।বৈদ্যবাটি চকের বাসিন্দা ওই যুবকের অভিযোগ, ‘‘ইউটিউবে ভিডিয়ো রিল তৈরি করতে গিয়ে বিশ্বজিৎ দাস এবং দীপক ঘোষ নামে দুই যুবকের সঙ্গে আমার পরিচয় হয়েছিল। আমি এখন ভিডিয়ো করা ছেড়ে দিয়েছি। গত শুক্রবার বিশ্বজিৎ এবং দীপক নামে ওই দুই যুবক আমার স্ত্রীকে বাড়ি থেকে নিয়ে যায়। ওরা ফোনে বলেছিল, ‘তোমার স্বামীর সম্পর্কে আলোচনা আছে।’ এর পর ওরা কলকাতার একটি ফ্ল্যাটে আমার স্ত্রীকে আটকে রেখে একাধিক বার ধর্ষণ করে। আমিও আমার স্ত্রীকে ফোনে পাইনি।’’ অভিযুক্তদের কড়া শাস্তির দাবি তুলেছেন তিনি।

নির্যাতিতার স্বামী জানিয়েছেন, শনিবার সকাল ১০টা নাগাদ তাঁর স্ত্রী বাড়ি ফিরে আসেন। এর পর শেওড়াফুলি ফাঁড়ি এবং শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। পুলিশ তদন্তে নেমে বিশ্বজিৎ এবং দীপককে গ্রেফতার করে। এর মধ্যে বিশ্বজিৎ বৈদ্যবাটি চকের বাসিন্দা। দীপক চাঁপদানির বাসিন্দা। যে ফ্ল্যাটে ধর্ষণের ঘটনা ঘটে সেটা দীপকের এক পরিচিতের বলে জানা গিয়েছে।রবিবার ধৃতদের শ্রীরামপুর আদালতে তোলা হয়। তাদের পাঁচ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য বার করার চেষ্টা করা হবে বলে জানিয়েছেন চন্দননগরের অতিরিক্ত পুলিশ কমিশনার শুভতোষ সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Molestation arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE