Advertisement
২৪ জুন ২০২৪
Accident

হাওড়া ব্রিজে বাসের চাকায় পিষ্ট ২ পথচারী, কলকাতা থেকে হাওড়া যাওয়ার পথে দুর্ঘটনা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে কলকাতা থেকে হাওড়ায় স্টেশনে যাচ্ছিল ওই ২৮ নম্বর রুটের ওই বাসটি। বাসটিতে সেই সময় যাত্রীও ছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি হাওড়া ব্রিজের গায়ে ধাক্কা মারে।

দুর্ঘটনায় নিহত ২।

দুর্ঘটনায় নিহত ২। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৫:৪৪
Share: Save:

হাওড়া স্টেশন ঢোকার মুখে নিয়ন্ত্রণ হারিয়ে ৩ পথচারীকে পিষে দিল একটি বাস। তার মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। জখম এক জন ভর্তি হাসপাতালে। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে আটক করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ওই বাসের চালককেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে শিয়ালদহ স্টেশন থেকে হাওড়া স্টেশন অভিমুখে যাচ্ছিল ২৮ নম্বর রুটের ওই বাসটি। বাসটিতে সেই সময় যাত্রীরা ছিল। ব্রিজ পেরিয়ে হাওড়া স্টেশন ঢোকার মখে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পথচারী এবং ওই এলাকায় থাকা হকারদের পিষে দেয়। তিন জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসকরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। এক জন ভর্তি হাসপাতালে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। দুর্ঘটনার জেরে সাময়িক ভাবে থমকে যায় যানবাহন। কিছুটা যানজটও দেখা দিয়েছিল। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ বাসটিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ২৮ নম্বর রুটের ওই বাসটি দ্রুত গতিতে যাচ্ছিল হাওড়া স্টেশনের অভিমুখে। পথচারীদের একাংশের অভিযোগ, রেষারেষির জেরে এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে হাওড়া সিটি পুলিশ এবং গোলাবাড়ি ট্রাফিক গার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Howrah Bridge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE