Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Road Accident

Road Accident: ডোমজুড়ে জোড়া পথ দুর্ঘটনায় মৃত্যু দুই বাইক আরোহীর, গুরুতর জখম হয়ে হাসপাতালে আরও দুই

জোড়া পথ দুর্ঘটনায় ছ’নম্বর জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৬:৪২
Share: Save:

হাওড়ার ডোমজুড়ে দুটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। একটি দুর্ঘটনা ঘটেছে ডোমজুড়ের নিবরাতে ছ’নম্বর জাতীয় সড়কে। অন্য দুর্ঘটনাটি ডোমজুড়ের পাকুরিয়া ব্রিজের কাছে হয়েছে।

রবিবার দুপুর ১২টা নাগাদ ডোমজুড়ের নিবরাতে ছ’নম্বর জাতীয় সড়কে একটি প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইকের পিছনে ধাক্কা মারে। বাইকটি ডিগবাজি খেয়ে রাস্তার ধারে একটি ল্যাম্প পোস্টে ধাক্কা মারে। ঘটনাস্থলে ছুটে আসেন নিবরা ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা। আহত অবস্থায় ওই বাইক আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। পুলিশ জানিয়েছে, মৃতের নাম হাজি শেখ নিয়ামত আলি (৪৮)। তাঁর বাড়ি জগাছা থানা এলাকার মৌখালিতে। প্রাইভেট গাড়ির মধ্যে থাকা চার আরোহীর মধ্যে দু’জনের অবস্থাও গুরুতর বলে জানা গিয়েছে। তাঁদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

এর পাশাপাশি ডোমজুড়ের পাকুরিয়া ব্রিজের কাছে একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গ্যাসের গাড়ির পেছনে ধাক্কা মারলে বছর পঁচিশের বাইক আরোহী রাস্তার ধারে ছিটকে পড়েন। মাথায় গুরুতর চোট পেয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ মৃতের পরিচয় জানার চেষ্টা করছে।

এই গাড়িটিই ধাক্কা মারে বাইকে

এই গাড়িটিই ধাক্কা মারে বাইকে

জোড়া পথ দুর্ঘটনায় ছ’নম্বর জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পর পর পথ দুর্ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষ। দুর্ঘটনাগ্রস্ত বাইক ও গাড়িগুলিকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident domjur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE