Advertisement
২৭ নভেম্বর ২০২২
Durga Puja Carnival

১৬টি পুজোকে নিয়ে কার্নিভাল উলুবেড়িয়ায়

শোভাযাত্রায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। শোভাযাত্রা শুরু হবে উলুবেড়িয়া পুরসভা ভবন থেকে। ওটি রোড ধরে তা যাবে মহকুমাশাসকের কার্যালয় পর্যন্ত। রাস্তায় ধারে দাঁড়িয়ে তা দেখবেন দর্শক।

ভিড়: বাজারপাড়া বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের মণ্ডপ। নিজস্ব চিত্র

ভিড়: বাজারপাড়া বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের মণ্ডপ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ০৯:০৮
Share: Save:

গ্রামীণ হাওড়ায় পুজো কার্নিভাল হবে উলুবেড়িয়ায়। আগামী ৭ অক্টোবর সেই কার্নিভালে যোগ দেবে ১৬টি পুজো কমিটি। প্রস্তুতি শেষ হয়েছে বলে পুরসভা সূত্রের খবর। চেয়ারম্যান অভয় দাস জানান, কার্নিভালকে আকর্ষণীয় করে তুলতে পুরসভার তরফ থেকে সব ধরনের ব্যবস্থা করা হয়েছে।

Advertisement

তিন দিন আগে উলুবেড়িয়া পুরসভায় কার্নিভাল নিয়ে একটি উচ্চ পর্যায়ের বৈঠক হয়। হাজির ছিলেন পুরসভার চেয়ারম্যান, উলুবেড়িয়ার মহকুমাশাসক শমীককুমার ঘোষ-সহ প্রশাসন এবং পুলিশ ও পুরসভার পদস্থ কর্তারা। সেখানে ডাকা হয় ওই পুজো কমিটিগুলির প্রতিনিধিদেরও। বৈঠকেই কার্নিভালের খুঁটিনাটি স্থির করা হয় বলে পুরসভা সূত্রের খবর।

পুরসভার এক কর্তা জানান, কার্নিভালে যোগ দেওয়ার জন্য বহু পুজো কমিটিকে চিঠি দেওয়া হয়েছিল। কিন্তু ১৬টি পুজো কমিটি অংশগ্রহণের ইচ্ছা প্রকাশ করে। পুজো কমিটিগুলিকেই নিজেদের খরচেই গাড়িতে করে প্রতিমা আনতে হবে। আনতে হবে সাংস্কৃতিক দলও। ওই সব দলের সদস্যেরা একই রঙের পোশাক পরবেন। শোভাযাত্রায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। শোভাযাত্রা শুরু হবে উলুবেড়িয়া পুরসভা ভবন থেকে। ওটি রোড ধরে তা যাবে মহকুমাশাসকের কার্যালয় পর্যন্ত। রাস্তায় ধারে দাঁড়িয়ে তা দেখবেন দর্শক। কার্নিভালে অংশগ্রহণকারী সেরা পুজোগুলিকে পুরস্কার দেওয়া হবে। শোভাযাত্রায় পুরসভার তরফেও বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীকে আমন্ত্রণ জানানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.