Advertisement
০৪ মে ২০২৪
snake bite

সাপের ছোবলে পর পর মৃত্যু হল কাকা এবং ভাইপোর! হুগলির মগরায় ছড়াল আতঙ্ক

নতুনগ্রাম এলাকায় রেললাইনের ধারে ঝুপড়িতে বসবাস করে কয়েকটি পরিবার। বুধবার রাত দেড়টা সেখানে প্রথমে রবি যাদবকে সাপে কামড়ায়। ঘণ্টা খানেক পরে কিছুটা দূরে তার কাকা সুখচাঁদ যাদবকেও।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৪
Share: Save:

ব্যবধান ঘণ্টা খানেকের। হুগলির মগরায় সাপের ছোবলে পর পর মৃত্যু হল কাকা এবং ভাইপোর। বুধবার রাতে এই ঘটনা জেরে আতঙ্ক ছড়ায় মগরা-২ গ্রাম পঞ্চায়েতের নতুনগ্রাম এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, নতুনগ্রাম এলাকায় রেললাইনের ধারে ঝুপড়িতে বসবাস করে কয়েকটি পরিবার। বুধবার রাত দেড়টা নাগাদ সেখানে প্রথমে বছর পাঁচেকের রবি যাদবকে সাপে কামড়ায়। ঘণ্টা খানেক পরে কিছুটা দূরে তার কাকা সুখচাঁদ যাদবকেও(২৬)। প্রথমে কেউ বুঝে উঠতেই পারেনি তাঁদের ঠিক কী হয়েছে!

শরীরে জ্বালা-যন্ত্রণা শুরু হওয়ায় প্রথমে মগকা হাসপাতালে নিয়ে যাওয়া হয় কাকা-ভাইপোকে। সেখান থেকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে কিছু ক্ষণের মধ্যে মৃত্যু হয় দু’জনের। হাসপাতালের তরফে জানানো হয়, বিষধর সাপের ছোবলে দু’জনের মৃত্যু হয়েছে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে নতুনগ্রাম এলাকায়।

মগরা-২ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রঘুনাথ ভৌমিক বৃহস্পতিবার বলেন,‘‘আজ সকালে জানতে পারি দু’জনের মৃত্যু হয়েছে সাপের কামড়ে। পরিবারের লোকেরা পঞ্চায়েতে এসেছিলেন মৃত্যুর শংসাপত্র নিতে। রেললাইনের ধারে ঝুপড়িতে বসবাস করে বেশ কিছু পরিবার। ওঁদের সব ঘরে বিদ্যুৎ নেই। তাই রাতে সাপে কামড়েছে সেটা বুঝতেই পারেননি। যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন অনেক দেরি হয়ে গিয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake bite snake Snake Biting Hooghly mogra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE