Advertisement
২৪ জুলাই ২০২৪
Unnatural death

সরকারি আবাসনের নীচে প্রৌঢ়া আবাসিকের রক্তাক্ত দেহ উদ্ধার হাওড়ায়, কী ভাবে মৃত্যু? উঠছে প্রশ্ন

সকাল ১০টা নাগাদ ওই সরকারি আবাসনের নীচে প্রৌঢ়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আবাসিকরা। তাঁদের প্রশ্ন, প্রৌঢ়া হাঁটাচলা করতে পারতেন না, তাহলে তিনি কী করে বারান্দা পর্যন্ত পৌঁছলেন?

— Representative Image

অশ্রুকণা মোদক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৩:৪০
Share: Save:

হাওড়ার একটি সরকারি আবাসনে বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যু। বি গার্ডেন থানার অন্তর্গত দানেশ শেখ লেনের বনান্তর সরকারি আবাসনে ঘটেছে এই ঘটনা। ওই বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় নীচে পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। অনুমান, আবাসনের ওপর থেকে পড়ে মৃত্যু। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, শুক্রবার সকাল আনুমানিক দশটা নাগাদ এই ঘটনা ঘটে। অশ্রুকণা মোদক (৬৭) নামে ওই প্রৌঢ়া বেশ কিছু দিন ধরে আর্থরাইটিসে ভুগছিলেন। তিনি ঠিক মতো হাঁটাচলাও করতে পারতেন না। স্বামী, ছেলে, বৌমা এবং নাতির সঙ্গে আবাসনের তৃতীয় তলে থাকতেন অশ্রুকণা। তাঁর মাথার সামনে আঘাতের চিহ্ন, হাতে রক্ত দেখা গিয়েছে। স্থানীয়দের প্রশ্ন, অশ্রুকণা শারীরিক অসুস্থতার কারণে ঠিক মতো হাটতে পারতেন না। তাহলে তিনি বারান্দার দেওয়াল টপকে নীচে পড়লেন কী করে? অন্যদিকে, এই ঘটনার পর ওই পরিবারের এক সদস্য অসুস্থ হয়ে পড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। অশ্রুকণার ছেলে সুব্রত মোদক বলেন, ‘‘কী ভাবে এই ঘটনা ঘটল তা আমরা বুঝতে পারছি না।’’ পুলিশ জানিয়েছে, মামলার তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE