Advertisement
০৪ মে ২০২৪
Water Crisis in Howrah

তীব্র গরমে হাওড়ায় জল সঙ্কট! নাজেহাল এলাকাবাসী, জরুরি বৈঠকে মন্ত্রী অরূপ রায় এবং ফিরহাদ হাকিম

হাওড়া পুর এলাকায় জলের সঙ্কট এবং অন্যান্য ইস্যু নিয়ে পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম বৈঠক করেন হাওড়া পুর সভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তীর সঙ্গে।

Arup Roy.

সমবায় মন্ত্রী অরূপ রায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ০১:৪০
Share: Save:

চৈত্র পেরিয়ে বৈশাখেও তীব্র দাবদাহে নাজেহাল অবস্থা রাজ্যবাসীর। এরই মধ্যে হাওড়া পুর এলাকায় বাসিন্দাদের তরফ থেকে জল সঙ্কটের অভিযোগ উঠল। সমস্যার দ্রুত সমাধানে বৃহস্পতিবার হাওড়া পুরসভা এবং কেএমডি-এর আধিকারিকদের সঙ্গে জরুরি বৈঠক বসেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। বৈঠকে উপস্থিত ছিলেন কেএমডিএর চিফ ইঞ্জিনিয়ার এবং হাওড়া পুরসভার চেয়ারম্যান, কমিশনার সহ অন্যান্য আধিকারিকরা। বৈঠক শেষে মন্ত্রী অরূপ রায় বলেন, “মধ্য হাওড়া বিধানসভা কেন্দ্র ছাড়াও শহরের বিভিন্ন জায়গা থেকে এই তীব্র গরমে জল সঙ্কটের অভিযোগ আসছিল। দ্রুত সমস্যার সমাধানে এই বৈঠক করা হয়।” তিনি আরও বলেন, “সবাই মিলে এগিয়ে এসে কাজ করতে হবে। পুরসভা জলের গাড়ি পাঠাচ্ছে কিন্তু তাও সমস্যা রয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় সমস্যা মেটানোর ব্যাপারে আলোচনা হয়েছে।”

অন্যদিকে, হাওড়া পুর এলাকায় জলের সঙ্কট এবং অন্যান্য ইস্যু নিয়ে পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম বৈঠক করেন হাওড়া পুর সভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তীর সঙ্গে। সুজয়বাবু স্বীকার করেন, হাওড়া পুর এলাকার কিছু জায়গায় জলের সমস্যা রয়েছে। সবার সমন্বয়ে যাতে দ্রুত সমস্যার সমাধান হয়, তার চেষ্টা চালানো হচ্ছে। মন্ত্রী অরূপ রায় এবিষয়ে সাহায্যার্থে এগিয়ে এসেছেন।

অমিত মণ্ডল নামে স্থানীয় এক এলাকাবাসী বলেন, “জলের সমস্যা রয়েছে। জলই জীবন। তাই পুরসভার উচিত বিষয়টি দ্রুত ক্ষতিয়ে দেখে সমাধান করা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Water crisis arup roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE