Advertisement
২০ এপ্রিল ২০২৪
Molestation

Molestation: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মহিলাকে অস্ত্রের কোপ, দুই মেয়েকে মারধর হাওড়ায়

পুলিশ জানিয়েছে, দু’পক্ষের পুরানো বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে। কোনও শ্লীলতাহানির ঘটনা ঘটেনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ২২:১৪
Share: Save:

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক মহিলা ও তাঁর দুই কিশোরী মেয়েকে মারধর এবং শ্লীলতাহানি অভিযোগ উঠল হাওড়ার দাশনগরে। প্রতিবাদ করায় মহিলাকে মারা হয় ধারাল অস্ত্রের কোপ। প্রতিবাদ করতে গেলে এলাকার কয়েক জনকেও দুষ্কৃতীরা মারধর করে বলে অভিযোগ। ওই ঘটনার জেরে মঙ্গলবার রাতে উত্তেজনা ছড়িয়ে পড়ে দাশনগরের এলাকার নিউ মোল্লাপাড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত মঙ্গলবার সন্ধ্যায়। ওই মহিলা একাই স্কুটি নিয়ে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সে সময় তাঁকে অশালীন কথা বলে ওই দুষ্কৃতীরা। খবর পেয়ে ওই মহিলার দুই কিশোরী মেয়ে সেখানে ছুটে এসে প্রতিবাদ জানালে তাদের মারধর ও শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ওই মহিলা দুষ্কৃতীদের বাধা দিলে তাঁকেও বেধড়ক মারধর করা হয়। মারা হয় ধারাল অস্ত্রের কোপ।

মহিলা নিজেকে বাঁচাতে একটি অফিসের মধ্যে ঢুকে আশ্রয় নেন। অফিসের কর্মীরা বেরিয়ে এলে সশস্ত্র দুষ্কৃতীরা তাঁদের উপরেও হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম ওই মহিলাকে ভর্তি করানো হয় এসএসকেএম হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁর দুই মেয়েকে। আহত মহিলার বড় মেয়ের সোমবার বলেন, ‘‘আমাদের বাড়ির সামনে এসে দুষ্কৃতীরা কটূক্তি করছিল। সংখ্যায় তারা ছিল প্রায় ২৫ জন।’’

পুলিশ জানিয়েছে, দু’পক্ষের পুরানো বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে। কোনও শ্লীলতাহানির ঘটনা ঘটেনি। পুলিশের দাবি, জল যাওয়া নিয়ে বচসার জেরে গন্ডগোল হয়। মহিলাদের মধ্যেই প্রথমে ঝামেলা শুরু হয়েছিল। পরে তাতে আত্মীয়স্বজন এবং পাড়ার যুবকেরা এসে যুক্ত হয়। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে। বুধবার সন্ধ্যে পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে মামলা শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Howrah Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE